বোন রিদ্ধিমাকে জন্মদিনের সেরা উপহার কারিনা কাপুর খানের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বোন রিদ্ধিমাকে জন্মদিনের সেরা উপহার কারিনা কাপুর খানের

Share This
বিনোদন

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৫/০৯/২০২০ : নিজের খুড়তুতো ছোট বোন রিদ্ধিমাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান।
ঋদ্ধিমা কাপুর সাহনি হলেন  করিশমা ও করিনার  খুড়তুতো বোন। প্রয়াত অভিনেতা ঋষি কাপুর ও নিতু সিং কাপুরের মেয়ে এবং রণবীর কাপুরের বোন। গতকাল তাঁর জন্মদিনে করিনা শুভেচ্ছার পাশাপাশি একটি বহু পুরোন  ছবি ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন, এই ছবিটিই রিদ্ধিমাকে জন্মদিনের সেরা উপহার হিসেবে দিয়েছেন কারিনা কাপুর খান।
সাদা কালো এই ছবিতে দেখা যাচ্ছে দাদু রাজ কাপুরের কোলে আদর খাচ্ছে তিন নাতনি, একজন কারিশমা, আরেকজন করিনা এবং আর একজন ঋদ্ধিমা। হাসিমুখে রাজ কাপুর ছোট্ট তিন নাতনিকে আদর করছেন। রাজ কাপুরের বাম কোলে বসে আছে শিশু করিনা এবং ডান কোলে বসে আছে শিশু ঋদ্ধিমা আর দাদুকে পাশ থেকে দাঁড়িয়ে জড়িয়ে ধরে রেখেছে ছোট্ট করিশমা কাপুর। 
বহু পুরোন পারিবারিক এই ছবি পেয়ে আবেগে কেঁদে ফেলেছিলেন ঋদ্ধিমা। গতকাল রাত্রে মুম্বইয়ে তাঁর জন্মদিনের পার্টিতে অনেকেই এসেছিলেন। ছিলেন বলিউডের অনেকেই। উপস্থিত ছিলেন দাদা রণবীর কাপুর, পারিবারিক বন্ধু আলিয়া ভাট ও সোনি রাজদান। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages