শ্রীলঙ্কা ও ভারত দুই দেশের প্রধানমন্ত্রী আলোচনা সারলেন টেলিফোনে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্রীলঙ্কা ও ভারত দুই দেশের প্রধানমন্ত্রী আলোচনা সারলেন টেলিফোনে

Share This

শ্রীলঙ্কা ও ভারত দুই দেশের প্রধানমন্ত্রী আলোচনা সারলেন টেলিফোনে
নরেন্দ্র মোদী শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপক্ষের সাথে (ফাইল চিত্র)


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৮/০৯/২০২০ : একটা  সময় চীনের সাথে ঘনিষ্ঠতা দেখালেও এখন কিন্তু শ্রীলঙ্কা ভারতের বন্ধু দেশ, আর সেই বন্ধুত্ত্বই  আরও জোরালো করতে দুই দেশের রাষ্ট্রপ্রধান নরেন্দ্র মোদী ও মাহিন্দ রাজাপক্ষে  টেলিফোনে কথা বলে নিলেন নিজেদের মধ্যে। 

শ্রীলঙ্কার রাষ্ট্রপতি মিঃ গোটাবায়া রাজাপক্সে এবং সেদেশের প্রধানমন্ত্রী মিঃ মাহিন্দ রাজাপক্সে আজ টেলিফোনে ভারতের প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলে তাঁকে জন্মদিনের উষ্ণ শুভেচ্ছা জানান। শ্রীলঙ্কার দুই নেতাই প্রতিবেশী দেশগুলির মধ্যে সম্পর্ককে আরও নিবিড় করার জন্য গভীর আগ্রহ ও অঙ্গীকার প্রকাশ করেন। সে দেশের দুই নেতাই কোভিড মহামারীর বিরুদ্ধে যৌথ লড়াই সহ দ্বিপাক্ষিক সহযোগিতায় অগ্রগতি অক্ষুন্ন থাকায় সন্তোষ প্রকাশ করেন।


প্রধানমন্ত্রী শ্রী মোদী সেদেশের দুই নেতাকেই উষ্ণ শুভেচ্ছার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, ভারতের ‘প্রতিবেশীরাই প্রথম’ নীতির সঙ্গে সঙ্গতি রেখে উভয় দেশের মধ্যে সহযোগিতার ভিত্তি আরও সম্প্রসারণে একযোগে কাজ করার ব্যাপারে তিনি অত্যন্ত আশাবাদী।

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages