ক্রিকেটার সুরেশ রায়নার আত্মীয়দের হত্যাকারীরা পুলিশের জালে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ক্রিকেটার সুরেশ রায়নার আত্মীয়দের হত্যাকারীরা পুলিশের জালে

Share This
দেশের খবর
পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং

আজ খবর (বাংলা), চন্ডিগড়, পাঞ্জাব, ১৬/০৯/২০২০ : ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নার ঘনিষ্ঠ আত্মীয়দের হত্যা করার অপরাধে পাঞ্জাব পুলিশ আজ তিনজন দুষ্কৃতীকে গ্রেপ্তার করল। 
পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং জানিয়েছেন, "ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নার ঘনিষ্ঠ আত্মীয়দের যারা আক্রমন করেছিল এবং নিষ্ঠুরভাবে হত্যা করেছিল, তাদের পাঞ্জাব পুলিশ গ্রেপ্তার করেছে। সেই হত্যা মামলার সমাধান করা গিয়েছে। যারা গ্রেপ্তার হয়েছে তারা একটি আন্তঃরাজ্য দুষ্কৃতী চক্রের সাথে যুক্ত ছিল।"
গত ২০শে আগস্ট, সুরেশ রায়নার আত্মীয়দের পাঠানকোটের বাড়িতে একদল দুষ্কৃতী চড়াও হয়েছিল রাতের অন্ধকারে। তাদের উদ্দেশ্য ছিল ডাকাতি করা। বাধা দিতে গিয়ে ঘটনাস্থলেই  খুন হন সুরেশ রায়নার কাকা অশোক কুমার এবং খুড়তুতো ভাই কৌশল কুমার। ব্যাপকভাবে আহত হয়েছিলেন সুরেশের কাকী আশা রানী। তাঁকে সঙ্কটজনক অবস্থায় ভর্তি করা হয়েছিল পাঠানকোটের একটি হাসপাতালে। 
পাঞ্জাবের ডিজিপি দীপঙ্কর গুপ্তা জানিয়েছেন, "যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তারা একটি আন্তঃরাজ্য ডাকাতি ও দুষ্কৃতী দলের সদস্য। এই দলেরই আরও ১১ জনকে গ্রেপ্তার করা হবে অতি দ্রুততার সাথে।"
পুলিশ সূত্রে জানা গিয়েছে, যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে, তাদের হেফাজত থেকে পাওয়া গিয়েছে একটি সোনার আংটি, একটি মহিলাদের সোনার আংটি, একটি সোনার চেন, দুটি লাঠিও এবং ১,৫৩০ টাকা। গ্রেপ্তার হওয়া দুষ্কৃতীদের নাম শাওন, মহব্বত এবং শাহরুখ খান। ডাকাতি এবং হত্যার ঘটনার পরেই পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং একটি বিশেষ অনুসন্ধানকারী দল (SIT) গঠন করে এই তদন্তের সমাধান দ্রুত করার নির্দেশ দিয়েছিলেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages