তিরুপতি থেকে কলকাতায় আসার পথে গুন্টুরেই খোয়া গেল ৮০ লক্ষ টাকার মোবাইল ফোন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তিরুপতি থেকে কলকাতায় আসার পথে গুন্টুরেই খোয়া গেল ৮০ লক্ষ টাকার মোবাইল ফোন

Share This
 হচ্ছেটা কি ?

আজ খবর (বাংলা), গুন্টুর, অন্ধ্রপ্রদেশ, ১৭/০৯/২০২০ : তিরুপতি থেকে কলকাতায় আসার পথে একটি কন্টেনার থেকে প্রায় ১০০০ খানেক মোবাইল খোয়া গেল। 
মোবাইল খোয়া যাওয়ার ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের গুন্টুরে। একটি কন্টেনারে করে তিরুপতি থেকে প্রায় হাজার খানেক মোবাইল ফোন আসছিল কলকাতার উদ্দেশ্যে। কিন্তু মাঝপথে গুন্টুরেই সেই মোবাইল ফোনগুলি খোয়া গিয়েছে বলে জানা গিয়েছে। খোয়া যাওয়া মোবাইল ফোনের মূল্য আনুমানিক ৮০ লক্ষ টাকা।
যে কন্টেনারে করে মোবাইল ফোনগুলি নিয়ে আসা হচ্ছিল, সেই কন্টেনারের পিছনে থাকা আর একটি কন্টেনারের চালক দেখতে পান আগের কন্টেনারের দরজা খোলা রয়েছে। সঙ্গে সঙ্গে সেই চালক আগের কন্টেনারটিকে ওভারটেক করে তাকে দাঁড় করান। এরপর আগের কন্টেনারের চালক গাড়ি থামিয়ে দেখেন তাঁর কন্টেনারের দরজা খোলা, এবং ভিতরে থাকা মোবাইল ফোনের পেটিগুলি খোয়া গিয়েছে।
খবর যায় পুলিশে। গুন্টুর আরবান পুলিশ সুপার আম্মি রেড্ডি গোটা বিষয়টি নিয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন। গুন্টুর পুলিশ জানিয়েছে, কন্টেনারের চালক অভিযোগ জানালেও তাঁকেও জেরা করা হয়েছে। সেই চালক জানিয়েয়েছেন কন্টেনারের দরজা ছিল ভাঙা এবং ভিতরের মালপত্র গায়েব হয়ে গিয়েছিল। পুলিশ চালকের মোবাইল ফোনের টাওয়ার লোকেশন এবং সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। তবে গুন্টুর পুলিশ এই চুরি সম্ভবত তামিলনাড়ু অথবা মধ্যপ্রদেশের কোনো চক্রের বলে মনে করছে। পুলিশ জানিয়েছে এই চুরির কিনারা করতে মোট পাঁচটি বিশেষ টিম তৈরি করা হয়েছে, যারা ইতিমধ্যেই তল্লাশি চালাতে শুরু করে দিয়েছে। খুব শীঘ্রই চোর বা চোরের দল ধরা পড়বে বলে মনে করছে গুন্টুরের পুলিশ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages