ডায়মন্ড হারবার রোডে স্করপিও গাড়ির সাথে মুখোমুখি ধাক্কা অটোরিকশার, আশঙ্কাজনক 3 জন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ডায়মন্ড হারবার রোডে স্করপিও গাড়ির সাথে মুখোমুখি ধাক্কা অটোরিকশার, আশঙ্কাজনক 3 জন

Share This

আজ খবর (বাংলা), আমতলা, দক্ষিণ ২৪ পরগনা, ২৯/০৯/২০২০ :  দ্রুতগতিতে ছুটে এসে একটি স্করপিও গাড়ি মুখোমুখি  ধাক্কা মারল  পথ চলতি একটি অটোরিক্সাকে,  ঘটনাটি আজ সকালে ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার আমতলা থেকে বারুইপুর যাওয়ার রাস্তায়।
প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, অটোরিক্সাটি আমতলার দিক থেকে জুলপিয়ার দিকে যাচ্ছিল, আর একটি স্করপিও গাড়ি  ব্যাপক দ্রুত গতিতে জুলপিয়ার দিক থেকে আসছিল আমতলার দিকে। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুর থানা  এলাকাতেই ঘটে যায় দুর্ঘটনা। স্করপিও গাড়িটি মুখোমুখি ধাক্কা মারলে অটোরিকশাটি রাস্তা থেকে ছিটকে উল্টে যায়। এই ঘটনায়  মোট তিনজন  গুরুতরভাবে আহত হয়েছেন , যার মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। পুলিশ স্করপিও গাড়ির চালককে গ্রেপ্তার করেছে। অটোচালক নবীন করণকে (৪২), আশঙ্কাজনক অবস্থায় নিয়ে যাওয়া হয়েছে আমতলা গ্রামীণ হাসপাতালে। আহতদের মধ্যে রয়েছে এক শিশুও। রাজু হালদার নামে আরও এক অটোযাত্রীকেও আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে। 
মুলতঃ  জোকা থেকে ডায়মন্ড হারবার পর্যন্ত রাস্তা চওড়া  করার দাবী অনেক দিন ধরেই করে  আসছেন সাধারণ মানুষ, কেননা এই এলাকায় গাড়ির চাপ এখন অনেক বেশি। এমনিতেই এই অঞ্চলে রয়েছে বেশ কিছু লোকাল ও লোকাল ও দূরপাল্লার বাস, রয়েছে অসংখ্য গাড়ি, অটোরিকশা, বড় বড় লরির  চলাচল। সেইসঙ্গে এই রুট দিয়েই রায়চক, ডায়মন্ড হারবার, বকখালি, ফ্রেজারগঞ্জ, সাগরদ্বীপ, হেনরি আইল্যান্ড, কাকদ্বীপ, নামখানা ইত্যাদি একাধিক পর্যটন কেন্দ্রে যাওয়ার রাস্তা। তাই এই রাস্তায় গাড়ির চাপ অনেক বেশি। এই রাস্তাটি জাতীয় সড়ক হওয়া সত্ত্বেও বেশ সংকীর্ণ। তাই এই রাস্তায় প্রায়শই দুর্ঘটনা ঘটে চলেছে.
আজ  দুর্ঘটনা ঘটার পরেই এলাকার  মানুষ  অবরোধ করেন।  পুলিশ এসে স্থানীয় মানুষের  সাথে কথা বলে অবরোধ তুললেও এলাকায় রয়েছে উত্তেজনা. যেখানে আজ দুর্ঘটনা ঘটেছে ,সেখানেও প্রায় ১০০ মিটার রাস্তা একেবারে ভেঙে গিয়েছে, ফলে এই জায়গাটিতে নিয়মিত  দুর্ঘটনা ঘটছে বলে জানিয়েছেন এলাকার মানুষ।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages