"সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর সাক্ষীদের মেরে দেওয়া হতে পারে" : নীরজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর সাক্ষীদের মেরে দেওয়া হতে পারে" : নীরজ

Share This

"সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর সাক্ষীদের মেরে দেওয়া হতে পারে" : নীরজ

আজ খবর (বাংলা), পাটনা, বিহার, ১৮/০৮/২০২০ :  প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর সাক্ষীদেরকে  মেরে দেওয়া হতে পারে বলে আজ আশঙ্কা প্রকাশ করলেন সুশান্তের আত্মীয় তথা বিজেপি বিধায়ক নীরজ সিং বাবলু। 

নীরজ সিং বাবলু আজ এএনআই-এর সাংবাদিককে  বলেন, "সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যুর যে কয়েকজন সাক্ষী আছেন, (এঁরা নিয়মিত বিভিন্ন টিভি চ্যানেলে নিজেদের বক্তব্য পেশ করছেন) তাঁদের যে কোনো সময় মেরে ফেলা হাতে পারে। তাঁরা প্রকাশ্যে যেভাবে সুশান্তের মৃত্যু নিয়ে প্রতিবাদে সোচ্চার হয়েছেন, তাতে যে কোনো দিন এঁদেরকে মেরে ফেলা হতে পারে। এই সাক্ষীরা বার বার হুমকি ফোন পাচ্ছেন, এঁদের বাড়ি গিয়েও যেভাবে হুমকি দেওয়া হচ্ছে, তাতে যে কোনো মুহূর্তে এঁদের প্রাণ সংশয় হতে পারে। পুলিশ এঁদের কোনোরকম নিরাপত্তা .দিচ্ছে না। মুম্বই পুলিশ এঁদেরকে সুরক্ষা দেওয়ার কথা একবারও ভেবে দেখছে না।"

এদিকে বিহারের পাটনায় সুশান্তের বাবা সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও অন্য কয়েকজনের নামে এফআইআর দায়ের করেছিলেন। তিনি সুশান্তের মৃত্যু রহস্য উদ্ঘাটন করতে সিবিআই-এর হস্তক্ষেপ  চেয়েছিলেন। সিবিআই ইতি মধ্যেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে একটি নতুন এফআইআর দায়ের করেছে এবং মুম্বই পুলিশের কাছে সুশান্তের মোবাইল ফোন চেয়েছে। সিবিআই মানে করছে ঐ মোবাইল ফোনে অনেক তথ্য লুকিয়ে আছে। 

তবে এই ব্যাপারে সিবিআই তদন্ত করুক তা চাইছে না মহারাষ্ট্র সরকার। যেমন এর আগে বিহার পুলিশ এই ব্যাপারে নাক গলাক তা চায়নি উদ্ভব সরকার। তবে এই ব্যাপারে আজ বা কাল দুই একদিনের মধ্যেই সুপ্রীম কোর্ট বড় কোনো নির্দেশ জারি করতে চলেছে বলে মনে করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages