বন্দীপুরের ব্যাঘ্র সঙ্কুল গভীর অরণ্যে বেয়ার গ্রিলসের সাথে অক্ষয় কুমার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বন্দীপুরের ব্যাঘ্র সঙ্কুল গভীর অরণ্যে বেয়ার গ্রিলসের সাথে অক্ষয় কুমার

Share This

বন্দীপুরের ব্যাঘ্র সঙ্কুল গভীর অরণ্যে বেয়ার গ্রিলসের সাথে অক্ষয় কুমার


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ৩১/০৮/২০২০ : ব্রিটিশ অভিযাত্রী বেয়ার গ্রিলসের এবার অভিযান ছিল কর্নাটক রাজ্যের বন্দীপুর টাইগার রিজার্ভ  ফরেস্ট আর এবার তাঁর অতিথি  ছিলেন সুপারস্টার অক্ষয় কুমার।

বেয়ার গ্রিলসের এই ধারাবাহিকের নাম হল "Into The Wild With Bear Grylls," আর এই পর্বের নাম হল "Elephant Poop Tea". এই পর্বের পুরো শুটিং হয়েছে কর্নাটকের বিখ্যাত বন্দীপুর  টাইগার রিজার্ভ ফরেস্টে। বলিউড স্টার অক্ষয় কুমার জানিয়েছেন, "এই অরণ্যে রয়েছে প্রচুর বাঘ, কোনো রকম ব্যাক আপ ছিল না আমাদের। বিশাল মাহারণ্যে একেবারেই নিরস্ত্র অভিযান,  যা প্রতি হয়ে  উঠেছিল রোমাঞ্চকর। একমাত্র ফিটনেসকে সম্বল করেই গোটা অভিযানটির শুটিং করা  হয়েছে।" 

সম্প্রতি এই ধারাবাহিক পর্বটির ট্রেলার মুক্তি পেয়েছে, পুরো তথ্যচিত্রটি মুক্তি পাবে আর কিছুদিন পরেই। যেখানে অক্ষয় কুমার এবং বেয়ার গ্রিলসকে খালি হাতে বাঘ ভর্তি অরণ্যে রোমাঞ্চকর অভিযানে বেরিয়ে নানারকম কাণ্ডকারখানা করতে দেখা যাবে। আসলে ভারতের স্বারষ্ট্র মন্ত্রকের জন্যে তহবিল গঠনের উদ্দেশ্যেই এই ধরনের রোমাঞ্চকর  শুটিং করছেন অভিযাত্রী বেয়ার গ্রিলস, যে প্রকল্পের নাম "ভারত কে বীর"। এই ধারাবাহিকে এর আগে অংশ নিতে দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেও। বেয়ারের সাথে মোদিও গভীর অরণ্যে ঘুরে বেরিয়েছিলেন। সেই পর্বটিও হয়েছিল বেশ জনপ্রিয়। এবার বেয়ারের অতিথি ছিলেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। 

কিন্তু এতবড় সুপারস্টারকে নিয়ে এতটা  ঝুঁকিপূর্ণ কাজ করতে বেয়ারের অসুবিধা হল না ? এই প্রশ্নের জবাবে বেয়ার গ্রিলস বলেন, "অক্ষয়ের সাথে যে দিন থেকে আমার আলাপ হয়েছে, সেদিন থেকেই আমার মনে হয়েছে ও আমার পাশের বাড়ির ছেলে। ভীষণ মিশুকে আর কাজকে প্রচন্ড ভালবাসে। ওয়াইল্ড লাইফ নিয়েও যথেষ্ট জ্ঞান আছে ওর। ওর সাথে আমার আর  যে ব্যাপারে মিল রয়েছে, তা হল আমি নিজে যেমন ব্রিটিশ সেনাবাহিনীতে কাজ করেছি, তেমন অক্ষয় নিজেও একজন সেনা অফিসারের ছেলে, আর তাছাড়া ওর ফিটনেস ভীষণ ভাল। ও নিজেও মার্শাল আর্ট শিল্পী। ওর সাহস আর আত্মবিশ্বাস আর পাঁচজনের চেয়ে অনেক বেশি। দুনিয়ায় অনেক সুপারস্টার দেখেছি, কিন্তু অক্ষয়ের মত মানুষ আমি খুব কম দেখেছি।"

অক্ষয় নিজে কি বলছেন তাঁর এই আরণ্যক ডকুমেট্রি নিয়ে ? অক্ষয় প্রচন্ড উত্তেজিত বেয়ার গ্রিলসের সাথে কাজ করে। তিনি বলছেন, "বেয়ারকে ধন্যবাদ হঠাৎ করে জীবনে এত সুন্দর একটা রোমাঞ্চ উপহার দেওয়ার জন্যে। আমি বরাবরই  বেয়ারের এই এনার্জি, ওর দুঃসাহসিক অভিযান বা ও যা কিছু করে তাকে প্রশংসা করে এসেছি। ওর সাথে গল্প করতে করতে ব্যাঘ্র সংকুল গভীর অরণ্যে হারিয়ে যাওয়ার অভিজ্ঞতা আমি জীবনেও ভুলতে পারব না। আমাদের পুরো অভিজ্ঞতাই ছিল চ্যালেঞ্জের পর চ্যালেঞ্জ দিয়ে ভরা , যা সত্যিই ভাবা যায় না। আমি উচ্ছসিত।" খিলাড়ির ফিটনেস দেখে মুগ্ধ খোদ  বেয়ার গ্রিলসও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages