১১০ বছরের বৃদ্ধা হারিয়ে দিলেন করোনা ভাইরাসকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


১১০ বছরের বৃদ্ধা হারিয়ে দিলেন করোনা ভাইরাসকে

Share This
১১০ বছরের বৃদ্ধা হারিয়ে দিলেন করোনা ভাইরাসকে

আজ খবর (বাংলা), চিত্রদুর্গ, কর্ণাটক, ০২/০৮/২০২০ : আমাদের দেশে শতায়ু মানুষ করোনা ভাইরাসকে হেলায় পরাজিত করেছেন, এমন নজির অনেক আছে। এবার কর্নাটকের এক শতায়ু বৃদ্ধা মহিলা করোনা মারণ ভাইরাসকে হেলায় হারিয়ে দিলেন, এবং বাড়ি ফিরে গেলেন। 
গতকাল সিদ্ধাম্মা নামে এক বৃদ্ধা করোনা রোগ থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেলেন। এখন তাঁর বয়স ১১০ বছর। তাঁর চিকিৎসক ডক্টর বাসবরাজ বলেছেন, "গত ২৭ তারিখে আমাদের  কাছে এই বৃদ্ধার করোনা পজিটিভের রিপোর্ট এসেছিল। আর তার ৭ দিনের মধ্যেই নতুন শাড়ি পড়ে  হুইল চেয়ারে চেপে হাসিমুখে হাসপাতাল ছাড়লেন তিনি। ওই বৃদ্ধা এখন সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন।" এই ঘটনা নিঃসন্দেহে অনুপ্রাণিত করে সমাজকে। 
কর্নাটক রাজ্যে করোনা মহামারীর দাপট এখন অনেকটাই। গতকাল নতুন করে এই রাজ্যে মোট ৫,১৭২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং ৯৮ জন মানুষ প্রাণ হারিয়েছেন বলে জানা গিয়েছে। এখনো পর্যন্ত কর্নাটক রাজ্যে মোট ১,২৯,২৮৭ জন মানুষ কোরোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, যার মধ্যে এই মুহূর্তে ওই রাজ্যের হাসপাতালগুলিতে চিকিৎসাধীন রয়েছেন মোট ৭৩,২১৯ জন মানুষ। অবশ্য কর্নাটক রাজ্যে এখনো পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন মোট ৫৩,৬৪৮ জন মানুষ। এঁদের মধ্যেই একজন হলেন সিদ্ধাম্মা। গতকাল তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলে তিনি পরিবারের অন্যান্য সদস্যদের সাথে নিজের বাড়ি ফিরে যান।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages