জানুয়ারি মাসেই আসছে প্রথম সন্তান, খুশী বিরাট-অনুষ্কা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জানুয়ারি মাসেই আসছে প্রথম সন্তান, খুশী বিরাট-অনুষ্কা

Share This

জানুয়ারি মাসেই আসছে প্রথম সন্তান, খুশী বিরাট-অনুষ্কা


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২৭/০৮/২০২০ : আগামী বছর ২০২১ খুশীর খবর নিয়ে আসতে  চলেছে কোহলি পরিবারে, এমনটাই মনে করছেন বিরাট কোহলি ও তাঁর স্ত্রী অনুস্কা শৰ্মা কোহলি।

ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এখন আইপিএল নিয়েই ব্যস্ত আছেন। এই মুহূর্তে তিনি রয়েছেন আরব আমিরশাহীতে। কিন্তু আগামী বছরের শুরুতেই তাঁরা তাঁদের প্রথম সন্তানের মুখ  দেখতে পাবেন বলে আশা করছেন। মা হতে চলেছেন অনুষ্কা। আজ নিজেদের একটি ছবি টুইটারে শেয়ার করে এই খবর জানিয়েছেন বিরাট ও অনুষ্কা। 

২০১৭ সালে ইতালির টাস্কেনিতে বিয়ে হয়েছিল বিরাট ও অনুষ্কার । আর ২০২১ এর জানুয়ারি মাসেই তাঁদের সংসারে প্রথম সন্তান আসতে  চলেছে। বিরাট কোহলি টুইটারে লিখেছেন, "আগামী জানুয়ারি মাসেই আমাদের দুইজনের পরিবার তিনজনের হতে চলেছে।" 'আগামী বছর এই পরিবারে খুশীর বন্যা বয়ে নিয়ে আসুক', এভাবেই বিরাট-অনুষ্কার ভক্ত এবং সহকর্মীরা উচ্চসিত অভিনন্দন জানিয়েছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages