পাকিস্তানের রকেটে এক ভারতীয় সেনা জওয়ান শহীদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানের রকেটে এক ভারতীয় সেনা জওয়ান শহীদ

Share This
পাকিস্তানের রকেটে এক ভারতীয় সেনা জওয়ান শহীদ

আজ খবর (বাংলা), রাজৌরি, জম্মু ও কাশ্মীর, ০১/০৮/২০২০ : ফের একবার যুদ্ধবিরতি চুক্তি  লংঘন করে জম্মু ও কাশ্মীরে লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে  রকেট আক্রমণ চালাল পাকিস্তান আর সেই আক্রমনের জন্যে  প্রাণ গেল এক ভারতীয়  সেনা জওয়ানের। 
সেনাসূত্রে জানা গিয়েছে, লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে বিনা প্ররোচনায়  আজ পাকিস্তান যুদ্ধবিরতি চুক্তি লংঘন করে মর্টার শেল ছুঁড়তে শুরু করে  দিয়েছিল। সেই মর্টার শেলের আঘাতেই  আহত হয়েছিলেন ভারতীয় সেনা জওয়ান রোহিন কুমার, দ্রুত তাঁকে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল।কিন্তু সেই সময়েই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
পাকিস্তানের গুলিগোলার জবাব দিতে ভারতও  গোলাগুলি চালিয়ে শেলিং শুরু করলে পাকিস্তান থেমে যায়। কিন্তু ততক্ষণে এক ভারতীয় বীর জওয়ান শহীদ হয়ে গিয়েছেন। 
ভারতীয় সেনার তরফে জানানো হয়েছে, "সেপাই রোহিন কুমার একজন সাহসী বীর যোদ্ধা ছিলেন। দেশের প্রতি তিনি নিজেকে উৎসর্গ করে শ্রেষ্ঠ বলিদান দিয়েছেন। তিনি যেভাবে নিজের কর্তব্যে অবিচল থেকে সীমান্তে রক্ষার কাজ করেছেন, তার জন্যে দেশ চিরকাল তাঁর ঋনী হয়ে থাকবে। "
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages