শাহিনবাগে আন্দোলনকারী নেতা শতাধিক অনুগামী নিয়ে যোগ দিলেন বিজেপিতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাহিনবাগে আন্দোলনকারী নেতা শতাধিক অনুগামী নিয়ে যোগ দিলেন বিজেপিতে

Share This

শাহিনবাগে আন্দোলনকারী নেতা শতাধিক অনুগামী নিয়ে যোগ দিলেন বিজেপিতে

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৮/২০২০ : দিল্লীর শাহিনবাগের আন্দোলনের অন্যতম মুখ বলে পরিচিত সমাজকর্মী শাহজাদ আলী  অন্যান্যরা যোগ দিলেন বিজেপিতে। 

এই সেই শাহিনবাগ, সিটিজেনস এমেন্ডমেন্ট বিলের প্রতিবাদে যেখানে দিনের পর দিন প্রচুর সংখ্যালঘু মানুষ ধর্ণা দিয়েছিলেন, যে আন্দোলন তুলতে সরকারের কালঘাম ছুটে গিয়েছিল। যে আন্দোলন দিনের পার দিন মিডিয়ার নাজৰীৰে কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল। যে আন্দোলকনের দেখাদেখি কলকাতার পার্ক সার্কাস ময়দানেও গড়ে উঠেছিল দেশের দ্বিতীয় শাহিনবাগ আন্দোলন। সেই শাহিনবাগের অন্যতম নেতা শেষ পর্যন্ত যোগ দিলেন বিজেপিতেই । অথচ আন্দোলন চালিয়ে যাওয়ার সময় এই নেতারাই বিজেপির বিরুদ্ধে নানান ভাষণ দিয়ে আসর  রাখেন। নিত্য নতুন তৈরি হত নতুন  নতুন স্লোগান। 

আজ শাহিনবাগের নেতা শাহজাদ আলী ও তাঁর বেশ কিছু অনুগামী বিজেপির  স্টেট্ প্রেসিডেন্ট আদেশ গুপ্তা ও বিজেপি  নেতা শ্যাম জাজুর উপস্থিতিতে বিজেপিতে যোগ দিলেন। এই ব্যাপারে শাহজাদ আলী নিজে জানিয়েছেন, "আমাদের সম্প্রদায়ের মধ্যে একটা ধারণা  গড়ে উঠেছিল যে আমাদের শত্রু বিজেপি, কিন্তু সেটা যে বাস্তব নয়, সেটা প্রমাণ আমাদের বিজেপিতে যোগ দেওয়া। আমি আমাদের সম্প্রদায়ের লোকেদের সাথে বসে আলোচনা করব গোটা বিষয়টা।"

দিল্লী বিজেপির স্টেট্ প্রেসিডেন্ট আদেশ গুপ্তা  বলেছেন,"আজ শতাধিক মুসলিম ভাইয়েরা বিজেপিতে যোগ দিয়েছেন। এখন আমাদের  তাঁদের সম্প্রদায়কে সমাজের মূল স্রোতে ফিরিয়ে আনা. নরেন্দ্র মোদী যেভাবে দেশের মুসলিম সমাজ থেকে তিন তালাক বিল তুলে দিয়েছেন এবং উন্নয়নের ধারা বজায় রেখেছেন, তাতে অনুপ্রাণিত হয়ে আজ প্রচুর সংখ্যক মুসলিম মাহালিয়ারাও বিজেপিতে যোগ দিয়েছেন, তাঁদের প্রত্যেককে শুভেচ্ছা জানাচ্ছি।"

আর এক বিজেপি নেতা শ্যাম জাজু বলেছেন, "শাহিনবাগে সিটিজেনস এমেন্ডমেন্ট আইনের বিরুদ্ধে যখন আন্দোলন শুরু হয়েছিল, তখন কিছু রাজনৈতিক দল এই মানুষগুলিকে ভুল বুঝিয়েছিল। এখন এই সম্প্রদায়ের মাসানুষ বুঝতে পেরেছেন যে  তাঁদের কিছুই প্রমাণ করতে হবে না. কোনোভাবেই তাঁদের নাগরিকত্ব বা ভোটাধিকার থেকে বঞ্চিত হতে হবে না. সেই কারণেই সেদিন যাঁরা বিজেপির বিরুদ্ধে আন্দোলনে নেমেছিলেন আজ তাঁরাই দলে দলে বিজেপিতে যোগ দিতে আসছেন স্বেচ্ছায়। আরও অনেকেই বিজেপিতে যোগ দেওয়ার কথা জানিয়ে রেখেছেন।"


সৌজন্যে :ANI


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages