দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর হার কমেছে উল্লেখযোগ্যভাবে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর হার কমেছে উল্লেখযোগ্যভাবে

Share This


দেশে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর হার কমেছে উল্লেখযোগ্যভাবে

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৫/০৮/২০২০ : কেন্দ্রের সমন্বিত কৌশলগুলি রাজ্য ও কেন্দ্র শাসিত অঞ্চলগুলি বাস্তবায়িত করায় ইতিবাচক ফল পাওয়া যাচ্ছে।  দেশে গত চব্বিশ ঘন্টায় ৬৬,৫৫০ জন সংক্রমিত সুস্থ হয়ে উঠেছেন, যা একটি রেকর্ড। প্রচুর নমুনা পরীক্ষা করে সংক্রমিতদের শনাক্তকরণ এবং যথাযথ ভাবে চিকিৎসার ব্যবস্থা করায় এ পর্যন্ত মোট ২৪,০৪,৫৮৫ জন করোনা মুক্ত হয়েছেন। 

বর্তমানে ৭৫.৯২% সংক্রমিত আরোগ্য লাভ করেছেন। সংক্রমিতদের মধ্যে ৭,০৪,৩৪৮জন চিকিৎসাধীন। চিকিৎসাধীন সংক্রমিতের থেকে ৩.৪১ গুণ বেশী সংক্রমিত সুস্থ হয়ে ওঠায় এই সংখ্যার ব্যবধান ১৭ লক্ষের বেশী হয়েছে। 

গত ২৫ দিনে ১০০%-র বেশী সংক্রমিত করোনা মুক্ত হয়েছেন। এর ফলে বর্তমানে  ২২.২৪% জন সংক্রমিত চিকিৎসাধীন।
 কনটেনমেন্ট এলাকার উপর নজরদারী এবং যারা সংক্রমিতদের সংস্পর্শে এসেছেন, তাদের নিভৃতাবাসে থাকার ব্যবস্থা করা হচ্ছে। বর্তমানে কোভিড কেয়ার কেন্দ্র, কোভিড নির্ধারিত স্বাস্থ্যকেন্দ্র ও কোভিড নির্ধারিত হাসপাতালগুলিতে যথাযথ চিকিৎসার ফলে সংক্রমিতদের মৃত্যুর হার  ১.৮৪% হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages