"স্বাধীনতার পর জিডিপি সবচেয়ে নিচে, মোদী হ্যায় তো মুমকিন হ্যায়" : রাহুল গান্ধী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"স্বাধীনতার পর জিডিপি সবচেয়ে নিচে, মোদী হ্যায় তো মুমকিন হ্যায়" : রাহুল গান্ধী

Share This

"স্বাধীনতার পর জিডিপি সবচেয়ে নিচে, মোদী হ্যায় তো মুমকিন হ্যায়" : রাহুল গান্ধী

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১২/০৮/২০২০ :  ফের একবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করে কংগ্রেস নেতা রাহুল গান্ধী বললেন, "স্বাধীনতার পরে দেশের জিডিপি সবচেয়ে নিম্নমুখী, সত্যিই বলতেই হয়, মোদী হ্যায় তো মুম্কিন হ্যায়"। 

নরেন্দ্র মোদীর নির্বাচনী শ্লোগান ছিল "মোদী হ্যায় তো মুম্কিন হ্যায়" (মোদী থাকলেই সম্ভব)। এও শ্লোগান শুধু দেশেই নয়, আমেরিকার প্রেসিডেনট ডোনাল্ড ট্রামপ ছাড়াও অন্যান্য দেশের রাষ্ট্রপ্রধানদের মুখেও শোনা গিয়েছে অতীতে। এই শ্লোগান মোদীকে বিশ্বব্যাপী জনপ্রিয়তা এনে দিয়েছিল। এবার সেই শ্লোগানকে সামনে রেখেই রক্হুল গান্ধী বিঁধ্লেন নরেন্দ্র মোদী এবং বিজেপি পরিচালিত কেন্দ্র সরকারকে।

কংগ্রেস নেতা রাহুল গান্ধী আজ টুইট করে বলেন, "স্বাধীনতার পর থেকে এই মুহুর্তে দেশের জিডিপি সবচেয়ে তলানিতে গিয়ে ঠেকেছে। মোদী থাকলে সেটা তো সম্ভব হবেই !" সেই সঙ্গে রাহুল গান্ধী  একটি ক্লিপিংস শেয়ার করেছেন, যেখানে ইনফোসিস-এর প্রবর্তক এন আর নারায়ণা মূর্তি লিখেছেন '1947 সালের পর এই প্রথম দেশের জিডিপি সবচেয়ে নিচে নামল'। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি পরিচালিত কেন্দ্র সরকারকে আজ মূলত তিনটি বিষয় নিয়ে আক্রমণ করেছেন রাহুল গান্ধী। সেগুলি হল চীনের সাথে সংঘাত, দেশের অর্থনৈতিক পতন এবং কোরোনা মহামারি নিয়ন্ত্রণের ব্যর্থতা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages