প্রতিদিন অর্দ্ধ লক্ষ মানুষ সংক্রমিত হচ্ছেন, তবে সুস্থতার হার অনেক বেশি দেশের খবর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রতিদিন অর্দ্ধ লক্ষ মানুষ সংক্রমিত হচ্ছেন, তবে সুস্থতার হার অনেক বেশি দেশের খবর

Share This
প্রতিদিন অর্দ্ধ লক্ষ মানুষ সংক্রমিত হচ্ছেন, তবে সুস্থতার হার অনেক বেশি

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০২/০৮/২০২০ : ভারতে করোনা তার থাবা আরও চওড়া করেছে। এখনো পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গেল সাড়ে সতেরো লক্ষের গন্ডিও।
দেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রক জানিয়েছে, গত  ২৪ ঘন্টায় আমাদের দেশে মোট ৫৪,৭৩৬ জন মানুষ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সেইসঙ্গে এখনো পর্যন্ত করোনা ভাইরাসে  আক্রান্ত হয়েছেন মোট ১৭,৫০,৭২৪ জন মানুষ। যার মধ্যে এই মুহূর্তে দেশের হাসপাতালগুলিতে চিকিৎসাধীন রয়েছেন মোট ৫,৬৭,৭৩০ জন এবং তার সাথে জানানো হয়েচ্ছে যে, এখনো পর্যন্ত মোট ১১,৪৫,৬৩০ জন মানুষ চিকিৎসা করিয়ে সুস্থ হয়ে উঠেছেন। সুতরাং সাড়ে সতেরো লক্ষ মানুষের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন প্রায় সাড়ে এগারো লক্ষ মানুষ। আইসিএমআর জানিয়েছে, আমাদের দেশে সুস্থ হয়ে ওঠার হার উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। 
গত ২৪ ঘন্টায় আমাদের দেশে মোট ৮৫৩ জন মানুষ করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। এখনো পর্যন্ত আমাদের দেশে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা মোট ৩৭,৩৬৪ বলে জানা গিয়েছে। আমাদের দেশে মৃত্যুর হার জনসংখ্যার তুলনায় বিশ্বের সবচেয়ে কম বলে গতকাল দাবী করেছে কেন্দ্র সরকার।
ভারতে সবচেয়ে খারাপ পরিস্থিতি রয়েছে মহারাষ্ট্র রাজ্যে। মহারাষ্ট্রে এখনো পর্যন্ত মোট ৪,৩১,৭১৯ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন, যার মধ্যে এই মুহূর্তে হাসপাতালগুলিতে চিকিৎসাধীন আছেন মোট ১,৪৯,২১৪ জন মানুষ এবং এখনো পর্যন্ত ওই রাজ্যে করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন মোট ১৫,৩১৬ জন মানুষ।
মহারাষ্ট্রের পরেই সবচেয়ে খারাপ পরিস্থিতি হয়ে রয়েছে তামিলনাড়ু রাজ্যে। দক্ষিণ ভারতের এই রাজ্যে এই মুহূর্তে করোনা ভাইরাসে আক্রানয় হয়ে হাসপাতালগুলিতে চিকিৎসাধীন হয়ে রয়েছেন মোট ৬০,৫৮০ জন মানুষ। এই রাজ্যে এখনো পর্যন্ত মৃত্যু হয়েছে মোট ৪,০৩৪ জন মানুষের। 
তামিলনাড়ুর পরেই যে জায়গায় পরিস্থিতি খারাপ হয়ে রয়েছে, সেটা হল দেশের রাজধানী দিল্লীতে। এখানে এখনো পর্যন্ত মোট ১,৩৬,৭১৬ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে, যার মধ্যে এই মুহূর্তে দিল্লীর বিভিন্ন হাসপাতালগুলিতে চিকিৎসাধীন রয়েছেন মোট ১০,৫৯৬ জন মানুষ এবং এখনো পর্যন্ত প্রাণ হারিয়েছেন মোট ৩,৯৮৯ জন হতভাগ্য মানুষ।
গতকাল দেশে  মোট ৪,৬৩,১৭২ জন মানুষের দেহে করোনা টেস্ট করা হয়েছিল এবং গত কাল পর্যন্ত এখনো পর্যন্ত মোট ১,৯৮,২১,৮৩৭ জন মানুষের দেহে টেস্ট করা সম্ভব হয়েছে বলে জানানো হয়েছে রিপোর্টে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages