লতা মঙ্গেশকর ও মাতা অমৃতানন্দময়ীর রাখী শুভেচ্ছা নরেন্দ্র মোদিকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লতা মঙ্গেশকর ও মাতা অমৃতানন্দময়ীর রাখী শুভেচ্ছা নরেন্দ্র মোদিকে

Share This
লতা মঙ্গেশকর ও মাতা অমৃতানন্দময়ীর রাখী শুভেচ্ছা নরেন্দ্র মোদিকে

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৩/০৮/২০২০ : আজ রাখী পূর্ণিমা। ভাইদের দীর্ঘায়ু কামনা করে আজ বোনেরা  রাখী পড়িয়ে দেয় ভাইদের হাতে। আজ রাখীর দিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে রাখীর শুভেচ্ছা জানালেন লতা মঙ্গেশকর এবং আধ্যাত্মিক সাধিকা মাতা অমৃতানন্দময়ী।  
স্বনামধন্য সাধিকা মাতা  অমৃতানন্দময়ী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা বার্তায় লিখেছেন, "এই মুহূর্তে প্রতিবেশী কয়েকটি দেশ সীমান্তে সমস্যা তৈরি করেছে। তার মধ্যেই দেশ চলেছে করোনা মহামারীর সমস্যার মধ্যে দিয়ে। দেশে করোনা মহামারীর আবহে বহু মানুষ রোজগার হারিয়েছেন। দেশের মানুষ শারীরিকভাবে, মানসিকভাবে এবং আর্তনৈতিকভাবে দুর্বল হয়ে পড়েছেন। আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি, যেন তিনি আপনাকে সঠিক সময়ে সঠিক  সিদ্ধান্ত নিতে সাহায্য করেন,  যাতে দেশের মানুষকে আপনি সুরক্ষিত করতে পারেন এবং যাতে তাঁদের ক্ষয়ক্ষতিপূরন করতে পারেন।"
মাতা অমৃতানন্দময়ীর শুভেচ্ছাবার্তার উত্তর দিতে  লিখেছেন , "মাতা অমৃতানন্দময়ীজি, আপনাকে সশ্রদ্ধ প্রণাম, আমি সত্যিই গর্বিত আপনার থেকে এত সুন্দর রাখীর শুভেচ্ছা পেয়ে। আপনার এবং দেশের নারী শক্তির আশীর্বাদ আমাকে প্রত্যক্ষ শক্তি যোগায়। গোটা দেশের উন্নয়ন এবং প্রগতির পিছনে রয়েছে এই বিশেষ শক্তি কবচ।"
লতা মঙ্গেশকর প্রধানমন্ত্রীকে রাখীর শুভেচ্ছাবার্তায় লিখেছেন, "এই শুভ মুহূর্তেও আমি আপনাকে একটা রাখী পাঠাতে পারলাম না।  অবশ্য না পারার কারনটা গোটা দেশ জানে। আজ দেশের লক্ষ কোটি  বোনেরা আপনার জন্যে রাখী প্রস্তুত করেছে, তবু  আপনার হাতে তারা পড়িয়ে দিতে পারছে না। যদি সম্ভব হয়, তাহলে আজ এই শুভ দিনে আপনাকে আমায় কথা দিতে হবে যে, এই দেশটাকে প্রগতির নতুন উচ্চতায় আপনি নিয়ে যাবেন। "
লতা মঙ্গেশকরের শুভেচ্ছাবার্তার উত্তর দিতে গিয়ে মোদী লিখেছেন, "লতা দিদি, আপনার এই সুন্দর শুভেচ্ছাবার্তা আমাকে নতুন করে অনুপ্রাণিত করেছে, আমাকে যেন নতুন শক্তি যোগাচ্ছে। আমার দেশের কোটি কোটি মা এবং বোনেদের আশীর্বাদে ভারত শীঘ্রই নতুন উচ্চতায় উঠে নতুন আলোকবিন্দু স্পর্শ করতে চলেছে। আমি ইঈশ্বরের কাছে আপনার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করি। "
আজ সকালেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীর উদ্দেশ্যে পবিত্র রাখীবন্ধনের শুভেচ্ছা জানিয়েছেন। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages