বিপদের সময় প্লাজমা ডোনার ব্যবস্থা করে দিলেন তৃণমূল যুব সম্পাদক সায়নদেব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিপদের সময় প্লাজমা ডোনার ব্যবস্থা করে দিলেন তৃণমূল যুব সম্পাদক সায়নদেব

Share This

বিপদের সময় প্লাজমা ডোনার ব্যবস্থা করে দিলেন তৃণমূল যুব সম্পাদক সায়নদেব


আজ খবর (বাংলা), কলকাতা,  পশ্চিমবঙ্গ, ২৭/০৮/২০২০ : গতকাল রাত্রে ফের  এক মানবিক ঘটনার সাক্ষী হয়ে থাকল কলকাতা শহর। ঘটনার সূত্রপাত হয় 24শে আগস্ট  2020 রাত্রে । 

সেই দিন হিউম্যান রাইটসের যুব সম্পাদক নীলাদ্রি ব্যানার্জির কাছে একটি ফোন আসে এক মরণাপন্ন রোগীর প্লাজমা থেরাপির জন্য যত তাড়াতাড়ি সম্ভব একজন প্লাজমা ডোনার প্রয়োজন । 

এক্ষেত্রে শর্ত ছিল,  প্লাজমা দিতে হবে এমন কোনো ব্যক্তিকে যিনি করোনা আক্রান্ত হয়েও সেরে উঠেছেন এবং আরোগ্যের পর  28 দিন পেরিয়ে গেছে ।  পাশাপাশি শর্ত ছিল ডোনারের রক্ত AB+ হতে হবে। এমতাবস্থায় কারোর কাছে সাহায্য না পেয়ে নীলাদ্রি বাবু দক্ষিণ কলকাতার যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক শ্রী সায়নদেব চট্টোপাধ্যায়ের দ্বারস্থ হন । তিঁনি তৎক্ষণাৎ নীলাদ্রি বাবুকে আশ্বস্ত করে কলকাতা পুলিশ ও রাজ্য পুলিশের ডি.জি মুরলীধরের সহযোগিতায় খুব দ্রুততার সাথে দুইজন প্লাজমা ডোনারের ব্যবস্থা করে দেন।  

এই ব্যাপারে নীলাদ্রি বাবু ফেসবুকে শ্রী সায়নদেব চট্টোপাধ্যায় - কে ট্যাগ  করে ধন্যবাদ জানান এবং কলকাতা পুলিশকেও পাশে খাকার জন্য অসংখ্য ধন্যবাদ জানান । কিছুদিন আগে অভিনেতা তথা তৃণমূল নেতা দেব এভাবেই প্লাজমা  ডোনার আয়োজন করে দিয়েছিলেন। এইভাবেই বাংলার যুবশক্তিকে এগিয়ে নিয়ে যাচ্ছে যুবযোদ্ধারা ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages