রিপাবলিক টিভি কর্তা অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানাল শিবসেনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রিপাবলিক টিভি কর্তা অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানাল শিবসেনা

Share This

রিপাবলিক টিভি কর্তা অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবী জানাল শিবসেনা

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৯/০৮/২০২০ : আজ সকালেই মুম্বইয়ের  অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উদ্ঘাটন করতে সুপ্রীম কোর্ট দায়িত্ব দিয়েছে সিবিআইকে। কিন্তু সুশান্ত সিং রাজপুতের বিষয়ে ব্যাপকভাবে সোচ্চার হওয়ার জন্যে 'রিপাবলিক টিভি'র কর্তা এবং চিফ এডিটর অর্ণব গোস্বামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবী জানালেন শিব সেনার নেতা অরবিন্দ সাবন্ত। 

সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর পরেই মুম্বই পুলিশ জানিয়ে দিয়েছিল, 'সুশান্ত আত্মহত্যা করেছিলেন'। কিন্তু দেশের মানুষ তা মেনে নিতে পারেন নি। তাঁরা সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়ে উঠেছিলেন, 'এই রহস্য মৃত্যুর সঠিক কারণ উদ্ঘাটন করুক সিবিআই।। আজ সুপ্রীম কোর্ট সিবিআইকে এই তদন্তভার সঁপে দিয়েছে। 

টেলিভিশন মিডিয়াও এই ব্যাপারে যথেষ্ট সোচ্চার হয়ে উঠেছিল, কিন্তু রিপাবলিক ভারত চ্যানেলটি দিনের পর দিন শুধুমাত্র সুশান্ত সিং রাজপুতকে নিয়েই খবর করে যাচ্ছিল। তারা রীতিমত টিম তৈরি করে একের পর এক  লুকিয়ে থাকা তথ্য তুলে নিয়ে আসছিল। এই চ্যনেলের অনুষ্ঠানে সিবিআই তদন্তের দাবী তোলা হচ্ছিল এবং সেই দাবী প্রতিদিনই একটু একটু করে ছড়িয়ে পড়েছিল গোটা দেশে, এমনকি বিদেশেও।

আজ শিবসেনা নেতা অরবিন্দ সাবন্ত মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের সাথে দেখা করে লিখিত পিটিশন দিয়ে বলেন, "রিপাবলিক ভারতের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত, কারন রিপাবলিক টিভির বক্তব্য সমাজকে দুই ভাগে ভাগ করে দিয়েছে। রিপাবলিক ভারত যেভাবে মুখ্যমন্ত্রীর নাম অভব্যভাবে সম্বোধন করেছে, যেভাবে শিবসেনাকে এই মৃত্যু রহস্যের সাথে জড়িয়ে দিয়েছে, তা সম্পূর্ণ অনুচিত হয়েছে। যা কিনা  প্রেস কাউন্সিল আইনের ২৫ এবং ৩৫ ধারার পরিপন্থী। তাই অবিলম্বে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।" 

আজ সিবিআই তদন্তভার গ্রহণ করতেই মুম্বই পুলিশের মধ্যে অত্যন্ত তৎপরতা দেখা দিয়েছে বলে জানা গিয়েছে সূত্র মারফত। নড়েচড়ে বসা মুম্বই পুলিশের বড় কর্তারা এই বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে বৈঠকে বসেছেন বলেও জানা গিয়েছে। একটি সূত্র থেকে জানা যাচ্ছে, আগামীকাল  সিবিআই-এর একটি দল মুম্বইতে গিয়ে পৌঁছাবে এবং সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে তদন্ত শুরু ,করবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages