বদ্রীনাথ এবং মহাকালেশ্বর থেকেও অযোধ্যায় এল পবিত্র মাটি ও জল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বদ্রীনাথ এবং মহাকালেশ্বর থেকেও অযোধ্যায় এল পবিত্র মাটি ও জল

Share This
বদ্রীনাথ এবং মহাকালেশ্বর থেকেও অযোধ্যায় এল পবিত্র মাটি ও জল

আজ খবর (বাংলা), অযোধ্যা, উত্তর প্রদেশ, ০১/০৮/২০২০ : আগামী ৫ তারিখ অযোধ্যায় রামলালার মন্দিরের শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই শিলান্যাস অনুষ্ঠানের আগেই ভারতের বিভিন্ন তীর্থক্ষেত্র এবং পবিত্র নদীগুলি থেকে মাটি ও জল এসে পৌঁছাল অযোধ্যায়।
শ্রী রাম জন্মভুমি তীর্থক্ষেত্রের তরফ থেকে জানানো হয়েছে, "দেশের পবিত্র তীর্থক্ষেত্র এবং পবিত্র নদীগুলি থেকে মাটি ও জল ইতিমধ্যেই আসতে  শুরু করে দিয়েছে অযোধ্যায়। গতকাল সেগুলির বেশিরভাগ অযোধ্যায় পৌঁছেও গিয়েছে। শ্রী বদ্রীনাথ ধাম, রায়গড় ফোর্ট, শ্রী রঙ্গনাথস্বামী মন্দির, শ্রী মহাকালেশ্বর মন্দির, বিপ্লবী চন্দ্রশেখর আজাদের জন্মস্থান এবং বীরসা মুন্ডার জন্মস্থানের পবিত্র মাটি যেমন এসে গিয়েছে, তেমন ভারতের বিভিন্ন পবিত্র নদীর পুণ্য সলিলধারাও এসে গিয়েছে শ্রীরামলালা মন্দিরে।"  
এই পূতপবিত্র মাটি ও জল ব্যবহৃত হবে নতুন মন্দির নির্মাণের কাজে। শ্রীরামলালা মন্দিরের শিলান্যাস উপলক্ষে ইতি মধ্যেই সেজে উঠতে শুরু করেছে অযোধ্যা। বলা হয়, সরযূ  নদীর ধারে অযোধ্যা নগরীর প্রতিটি কাঁকরে রয়েছে শ্রীরামচন্দ্রের বাস। সরযূ নদীর ধারে প্রতিদিন চলছে প্রভু শ্রীরামের ভজন এবং কীর্তন। আগামী ৪ তারিখ থেকেই  পুরো অযোধ্যা নগরীকে প্রদীপ দিয়ে সাজিয়ে তোলা হবে। তবে শুধু অযোধ্যাই  নয়, আগামী ৫ তারিখে দেশের প্রতিটি দেবালয় এবং ভবনগুলিকে সাজিয়ে তোলা হবে প্রদীপের আলোয়। অকাল দেওয়ালি পালিত হবে দেশে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages