লক ডাউন ভেঙ্গে রামপুজো করতে গিয়ে বিশৃঙ্খলা রাজ্যজুড়ে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লক ডাউন ভেঙ্গে রামপুজো করতে গিয়ে বিশৃঙ্খলা রাজ্যজুড়ে

Share This
লক ডাউন ভেঙ্গে রামপুজো করতে গিয়ে বিশৃঙ্খলা রাজ্যজুড়ে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৫/০৮/২০২০ : আজ রাজ্যের বিভিন্ন জায়গায় লক ডাউন ভেঙে  শ্রীরামের পুজো করতে গিয়ে বিশৃঙ্খলার  খবর পাওয়া গেল।
করোনা মহামারির মোকাবিলায় আজ গোটা রাজ্য জুড়ে চলছে লক ডাউন। আজ অযোধ্যায় রামজন্মভূমিতে শ্রী রামমন্দিরের শিলান্যাস করেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিজেপির তরফ থেকে আজকের দিনটায় লক ডাউন ঘোষণা না করতে আবেদন জানানো হয়েছিল বলে জানিয়েছে বঙ্গ বিজেপি। কিন্তু তাঁদের আবেদনে রাজ্য সরকার আমল দেয়নি। আজ গোটা রাজ্য জুড়ে চলছে কঠোর লক ডাউন। 
আজ যেহেতু অযোধ্যায় শ্রী রাম চন্দ্রের মন্দিরের শিলান্যাস অনুষ্ঠানকে ঘিরে গোটা দেশ উত্সব পালন করছে, তাই পশ্চিমবঙ্গেও হিন্দুরা রাম পূজার  আয়োজন করেছিল বিভিন্ন জায়গায়, আর তা লক ডাউন ভেঙেই। কিন্তু রাজ্যের বিভিন্ন জায়গা থেকেই খবর আসতে শুরু করেছে পুলিশ বল পূর্বক সেই পুজোগুলি মাঝপথেই থামিয়ে দিয়েছে। বেশ কয়েকজনকে আটকও করা হয়েছে। শ্রী রামচন্দ্রের ছবি ও ধর্মীয় পতাকাগুলি খুলে নিয়ে যাওয়া হয়েছে।
মেদিনীপুর শহরে রামপূজা ও যজ্ঞ করছিলেন বিজেপি কর্মীরা। পুলিশ এসে সেই পূজা ও যজ্ঞ আটকে দেয়। এরপর প্রতিবাদ করতে গেলে বিজেপির জেলা সম্পাদক শঙ্কর গুছাইত ও অন্যান্য বিজেপি কর্মীদের আটক করে পুলিশ। একই রকম ঘটনার খবর আসতে থাকে কলকাতার তপসিয়া, পুরুলিয়া, খড়গপুর, চন্দ্রকোনা, মাথাভাঙা, জলপাইগুড়ি, ধুপগুড়ি, আলিপুরদুয়ার ছাড়াও রাজ্যের বিভিন্ন জায়গা থেকে।  তবে কিছু কিছু জায়গায় মানুষ নিশ্চিন্তে রাম পূজা সম্পন্ন করেছেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages