কাশ্মীরে জঙ্গীদের গুলিবৃষ্টি, শহীদ ২ পুলিশ, আহত ১ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কাশ্মীরে জঙ্গীদের গুলিবৃষ্টি, শহীদ ২ পুলিশ, আহত ১

Share This

কাশ্মীরে জঙ্গীদের গুলিবৃষ্টি, শহীদ ২ পুলিশ, আহত ১

আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৪/০৮/২০২০ : স্বাধীনতা দিবসের এক দিন আগে  জম্মু ও কাশ্মীরে পুলিশের ওপর হামলা চালাল জঙ্গীরা। শ্রীনগরের প্রান্তে নওগাঁও এলাকায় আজ সকালে পুলিশের ওপর গুলিবৃষ্টি করে হামলা চালিয়েছে জঙ্গীরা।

গতকাল সকালে ৫০ নম্বর রাষ্ট্রীয় রাইফেলস এবং সিআরপিএফ-এর ১৩০ নম্বর ব্যাটালিয়ানের জওয়ানদের সঙ্গে  নিয়ে কাশ্মীর জোন পুলিশ দক্ষিণ কাশ্মীর এলাকার অনন্তনাগ থেকে লুকিয়ে থাকা তিনজন জঙ্গীকে খুঁজে বের করে গ্রেপ্তার করেছিল।এছাড়াও অন্যান্য অঞ্চলে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

আজ সকালে শ্রীনগরের  নওগাঁও এলাকায় হঠাৎ করেই পুলিশের একটি দলকে  ঘিরে ধরে লাগাতার গুলিবৃষ্টি শুরু করে দিয়েছিল জঙ্গীরা। সেই সংঘর্ষে তিনজন পুলিশ কর্মী জখম হয়েছিলেন, তার মধ্যে দুই জন  পুলিশ কর্মী শহীদ হয়েছেন। বাকি একজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা এলাকা ঘিরে রেখেছে পুলিশ। জঙ্গীদের খোঁজে  চলছে চিরুনি তল্লাশি।

আগামীকাল দেশের স্বাধীনতা দিবসের দিন জঙ্গী হামলা নিয়ে গোটা দেশেই রয়েছে চূড়ান্ত  সতর্কতা। জম্মু ও কাশ্মীরেও জারি করা হয়েছে হাই এলার্ট। বিএসএফ নজর রেখেছে পাকিস্তান সীমান্তে, গত বেশ কয়েকদিন ধরে উপগ্রহের মাধ্যমেও নজর রাখা হয়েছিল সীমান্তবর্তী অঞ্চলগুলিতে, যাতে কোনোভাবেই অনুপ্রবেশের মত ঘটনা না ঘটতে পারে। ইতিমধ্যেই জম্মু ও কাশ্মীরের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে নিরাপত্তা বাহিনী। গোটা উপত্যকা জুড়েই করা নজরদারি চালানো হচ্ছে, যাতে স্বাধীনতা দিবসের দিন কোনোরকম নাশকতার ঘটনা জঙ্গীরা ঘটাতে না পারে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages