জঙ্গীদের গুলিতে শহীদ হলেন দুই সিআরপিএফ জওয়ান ও এক পুলিশ কর্মী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জঙ্গীদের গুলিতে শহীদ হলেন দুই সিআরপিএফ জওয়ান ও এক পুলিশ কর্মী

Share This

জঙ্গীদের গুলিতে শহীদ হলেন  দুই সিআরপিএফ জওয়ান ও এক পুলিশ কর্মী

আজ খবর (বাংলা) বারামুল্লা, জম্মু ও কাশ্মীর, ১৭/০৮/২০২০ : আজ ফের একবার জঙ্গীদের গুলিতে শহীদ হলেন  দুই সিআরপিএফ জওয়ান। মৃত্যু হয়েছে এক পুলিশ কর্মীরও।

আজ সকাল সাড়ে ন'টা নাগাদ  বারামুল্লা জেলার ক্রীড়ি গ্রামের কাছে একটি রাস্তায় নাকা  চেকিং করছিল সিআরপিএফ। ঘটনাস্থলে ছিলেন পুলিশ কর্মীরাও। সেই সময় অতর্কিতে একটি গাড়িতে করে এসে  গুলিবৃষ্টি শুরু করে জঙ্গীরা, তারপরেই সেখান থেকে চম্পট দেয় তারা। এই ঘটনায়  দুই সিআরপিএফ জওয়ান ও এক পুলিশ কর্মী গুরুতরভাবে আহত হন, দ্রুত তাঁদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু তাঁদের কাউকেই বাঁচানো যায় নি। 

জম্মু ও কাশ্মীর পুলিশের ইন্সপেক্টর জেনারেল বিজয় কুমার দুই জওয়ান ও এক পুলিশ কর্মীর শহীদ হওয়ার খবর স্বীকার করেছেন। গোটা এলাকা কর্ডন করে ঘিরে ফেলা হয়েছে এবং জঙ্গীদের খোঁজে চিরুনী তল্লাশি চালানো শুরু হয়ে গিয়েছে। বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages