সিআরপিএফকে গুলি চালানো লস্কর জঙ্গীরা খতম, উদ্ধার প্রচুর অস্ত্র - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিআরপিএফকে গুলি চালানো লস্কর জঙ্গীরা খতম, উদ্ধার প্রচুর অস্ত্র

Share This

সিআরপিএফকে গুলি চালানো লস্কর জঙ্গীরা খতম, উদ্ধার প্রচুর অস্ত্র

আজ খবর (বাংলা), কুপওয়ারা, জম্মু ও কাশ্মীর, ২০/০৮/২০২০ : গতকাল জম্মু ও কাশ্মীরের কুপওয়ারাতে জঙ্গী ও নিরাপত্তা বাহিনীর এনকাউন্টারে দুই জঙ্গী নিহত হয়েছিল,  সেই জঙ্গীদের হেফাজত থেকে প্রচুর  পরিমাণে অস্ত্রসস্ত্র ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। 

গতকাল অর্থাৎ বুধবার  তল্লাশি অভিযান চালানোর সময় জম্মু ও কাশ্মীরের হান্দওয়ারাতে দুই লস্কর ই তৈবার জঙ্গিদের সাথে নিরাপত্তা বাহিনীর  সংঘর্ষ বেঁধে গিয়েছিল। জঙ্গীরা লুকিয়ে থেকে গুলি চালাতে  শুরু করে দিয়েছিল নিরাপত্তা বাহিনীর জওয়ানদের ওপর। পাল্টা ক্রশ ফায়ারিংয়ে মারা যায় দুই জঙ্গী। এদের  হেফাজত থেকে প্রচুর পরিমাণে অত্যাধুনিক বন্দুক ও কার্তুজ উদ্ধার করা হয়েছে। 

নিরাপত্তা বাহিনীর হাতে  খতম হওয়া জঙ্গীদের মধ্যে একজন হল লস্কর ই তৈবার কমান্ডার নাসিরুদ্দিন লোন। জম্মু ও কাশ্মীর পুলিশের ডিজি সিং জানিয়েছেন, "দিন কতক  আগে ক্রীড়ি এলাকায় এরাই  সিআরপিএফ জওয়ানদেরকে গুলি করে হত্যা করেছিল। আজ সেই দুজনকেই এনকাউন্টারে শেষ  করে দেওয়া হল।  এদের কাছ থেকে প্রচুর পরিমাণে অস্ত্র উদ্ধার করা হয়েছে। দেখে মনে  হচ্ছে, এরা বড় কোনো নাশকতার পরিকল্পনা করছিল।" 

জম্মু ও কাশ্মীর জোন পুলিশ  জানিয়েছে, "এর আগে লস্কর ই তৈবার  শীর্ষ জঙ্গী নেতা সাজ্জাদ  হায়দারের এনকাউন্টারে মৃত্যুর পরেই উত্তর কাশ্মীরে বড় কোনো নাশকতা করার জন্যেই নাসিরুদ্দিন লোনকে পাঠানো হয়েছিল। গত চারদিনে  নিরাপত্তা বাহিনী মোট ছয় জনকে এনকাউন্টারে নিকেশ করেছে।  যাদের নাম পুলিশের  মোস্ট ওয়ান্টেড ১০  জনের তালিকায় ছিল।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages