স্বাধীনতা দিবসের ২ দিন আগে পুলওয়ামায় এনকাউন্টার খতম ১ জঙ্গী, আহত ২ সেনা জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্বাধীনতা দিবসের ২ দিন আগে পুলওয়ামায় এনকাউন্টার খতম ১ জঙ্গী, আহত ২ সেনা জওয়ান

Share This

স্বাধীনতা দিবসের ২ দিন আগে  পুলওয়ামায় এনকাউন্টার খতম ১ জঙ্গী, আহত ২ সেনা জওয়ান

আজ খবর, শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, 12/08/2020 : আর কয়েকদিন পরেই দেশের স্বাধীনতা দিবস। আর এই দিনটিকে ঘিরেই জঙ্গী হুমকির মুখে রয়েছে গোটা দেশ। সেই হুমকির জেরেই দেশ জুড়ে রয়েছে কড়া সতর্কতা। আবার তার মধ্যেই আজ কাশ্মীরে জঙ্গীদের সাথে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষের খবর পাওয়া গেল।

আজ ভোরবেলায় জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা এলাকায় জঙ্গীদের খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছিল নিরাপত্তা বাহিনী। তখন হঠাত করেই জঙ্গীরা গুলি চালাতে শুরু করলে এক সেনা জওযানের বুকে গুলি এসে  লাগে। গুরুতর আহত ঐ জওয়ানকে সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেনা কর্তৃপক্ষ জানিয়েছে ঐ সেনা জওয়ানের অবস্থা আশঙ্কাজনক।

 এন্কাউন্টারে একজন জঙ্গীকে খতম করেছে নিরাপত্তা বাহিনী। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি এ কে সিরিজের স্বয়ংক্রিয় বন্দুক ছাড়াও আরও কিছু অস্ত্র শস্ত্র। এখানে যেভাবে গুলি গোলা রাখাছিল, সেভাবে সাধারণত যুদ্ধের জায়গায় রাখা থাকে। এলাকা ঘিরে ধরে চিরুনি তল্লাশি চালাচ্ছে কাশ্মীর জোন পুলিশ। যে সেনা জওয়ান আহত হয়েছেন, তিনি হলেন সিপাহি জুলাজিৎ যাদব। এছাড়াও আজকের এন্কাউন্টারে আহত হয়েছেন আরও এক জাওয়ান। তিনি হলেন সিপাহি বিকাশ। তাঁর হাঁটুতে গুলি লেগেছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages