উত্তর প্রদেশ থেকে আরও তিন আইএসআইএস জঙ্গীকে গ্রেপ্তার করল এটিএস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তর প্রদেশ থেকে আরও তিন আইএসআইএস জঙ্গীকে গ্রেপ্তার করল এটিএস

Share This

উত্তর প্রদেশ থেকে আরও তিন আইএসআইএস জঙ্গীকে গ্রেপ্তার করল এটিএস

আজ খবর (বাংলা),  বলরামপুর,উত্তর প্রদেশ, ২৪/০৮/২০২০ : রাজধানী দিল্লীতে  আইএসআইএস জঙ্গী ধরা পড়ার পরেই গতকাল উত্তর প্রদেশের  বলরামপুর থেকে ধরা  পড়ল আরও তিন আইএসআইএস জঙ্গী।

গত পরশু দিল্লী পুলিস এক আইএসআইএস জঙ্গীকে দিল্লী থেকেই গ্রেপ্তার করেছিল। ধরা পড়ার আগে ওই জঙ্গী গুলিও চালিয়েছিল। এনকাউন্টারে গুলি চালিয়েছিল দিল্লী পুলিশও। কিন্তু আগে থেকেই গোটা এলাকা ঘিরে রাখায় পুলিশ ধরে ফেলেছিল সেই জঙ্গীকে। ওই জঙ্গীর নাম আবু ইউসুফ খান। বাড়ি উত্তর প্রদেশে। ওই জঙ্গীর হেফাজত থেকে পাওয়া গিয়েছিল দুটি প্রেসার কুকারের মধ্যে শক্তিশালী দুটি আইইডি , একটি পিস্তল ও চার রাউন্ড গুলি।

ওই জঙ্গীকে জেরা করে এটিএস (Anti Terrorism Squad) গতকাল উত্তর প্রদেশের বলরামপুর এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে আরও তিনজন আইএসআইএস জঙ্গীকে গ্রেপ্তার  করেছে। ওই তিন  জনের নাম আকা ইউসুফ খান, মোস্তাকিম খান এবং আকা আবু ইউসুফ খান। এদের হেফাজত থেকেও পাওয়া  গিয়েছে   প্রচুর পরিমাণে বিস্ফোরক এবং আত্মঘাতী জ্যাকেট। এরা প্রত্যেকেই ছিল আইএসআইএস জঙ্গী গোষ্ঠীর ফিদায়েঁ বাহিনীর সদস্য। এদের উদ্দেশ্য ছিল দেশের বিভিন্ন জায়গায় বড়সড় নাশকতা চালানো। কিন্তু দিল্লী পুলিশ সতর্ক থাকায় জঙ্গীদের নাশকতার ছক ভেস্তে যায়। গত পরশু  পাঞ্জাব সীমান্ত  দিয়ে  চুপিসারে অনুপ্রবেশ করতে আসা ৫ জঙ্গীকে খতম করেছে বিএসএফ। তাদের কাছ থেকেও প্রচুর পরিমাণে অস্ত্রসস্ত্র ও গ্রেনেড উদ্ধার করেছে বিএসএফ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages