উত্তরবঙ্গে কমছে বৃষ্টি, আগামীকাল থেকে নিম্নচাপের জেরে বৃষ্টির দাপট বাড়বে দক্ষিণে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তরবঙ্গে কমছে বৃষ্টি, আগামীকাল থেকে নিম্নচাপের জেরে বৃষ্টির দাপট বাড়বে দক্ষিণে

Share This
উত্তরবঙ্গে কমছে বৃষ্টি, আগামীকাল থেকে নিম্নচাপের জেরে বৃষ্টির দাপট বাড়বে দক্ষিণে

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৩/০৮/২০২০ : আগামীকাল অর্থাৎ ৪ তারিখে বঙ্গোপসাগরে ঘনীভূত হতে চলেছে নিম্নচাপ। তার জেরেই দক্ষিণ বাংলার বেশ কয়েকটি জেলায় মাঝারি থেকে ভারী বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানাল আলিপুর দপ্তর। 
এবার পশ্চিমবঙ্গে কিছুটা হলেও আবহাওয়ার পরিবর্তন হতে চলেছে। উত্তরবঙ্গে এতদিন ধরে ভারী বৃষ্টিপাত হচ্ছিল। এবার উত্তরবঙ্গে কিছুটা হলেও বৃষ্টিপাতের পরিমাণ কমবে, তার বদলে দক্ষিণবঙ্গে বৃষ্টির পরিমাণ বাড়বে বলে জানিয়েছে  আলিপুর আবহাওয়া দপ্তর। উত্তরবঙ্গের ডুয়ার্স এলাকায় এখন ভোরের দিকে হালকা কুয়াশা পড়তে দেখা যাচ্ছে। যা কিনা শীতের আগমন বার্তা নিয়ে আসে। এবার উত্তরবঙ্গে বৃষ্টির পরিমাণ ক্রমশ কমতে থাকবে আর ভোরের দিকে এই ক্লুয়াশার চাদর ঘন হতে থাকবে।
আগামীকাল বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ তৈরি হতে চলেছে, যার ফলে আগামী ৪ ও ৫ তারিখে  উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, কলকাতা এবং হাওড়া জেলায় মাঝারি থেকে ভারী বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর থেকে। রাজ্যের উপকূলবর্তী  অঞ্চলগুলিতে বয়ে যেতে পারে ঝোড়ো হাওয়া। এই কারনে মৎস্যজীবীদের আগামী কয়েকদিন সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে। নিম্নচাপের জেরে ওড়িশার উপকূল অঞ্চলগুলিতেও বৃষ্টিপাতের পূর্বাভাস রয়েছে।
দেখুন ভিডিও - 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages