অটল বিহারি বাজপেয়ীর ২য় মৃত্যুবার্ষিকীতে অমিত শাহ ও মোদীর স্মরণ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অটল বিহারি বাজপেয়ীর ২য় মৃত্যুবার্ষিকীতে অমিত শাহ ও মোদীর স্মরণ

Share This

অটল বিহারি বাজপেয়ীর ২য় মৃত্যুবার্ষিকীতে অমিত শাহ ও মোদীর স্মরণ

আজ খবর (বাংলা),  নতুন দিল্লী , ভারত, ১৬/০৮/২০২০ :  আজ প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারি বাজপেয়ীর দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে তাঁকে শ্রদ্ধা জানালেন  রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ আজ বলেছেন, "ভারতরত্ন অটলবিহারী বাজপেয়ীজী ছিলেন দেশের সংস্কৃতি এবং দেশপ্রেমের প্রতীক।তিনি একদিকে যেমন অত্যন্ত অত্যন্ত সুদক্ষ  রাজনীতিবীদ ছিলেন, তেমন আর এক দিকে, নিপুণভাবে বিজেপিকে নিজের পায়ে দাঁড় করিয়ে দিয়েছিলেন, তাঁরই  অনুপ্রেরণায় অসংখ্য মানুষ বিজেপিতে যোগ দিয়ে দেশের উন্নয়ন কল্পে নিজেদের নিয়োগ করেছেন।"

১৯২৪ সালের ২৫শে ডিসেম্বরে অটল বিহারি বাজপেয়ী জন্মগ্রহন করেছিলেন মধ্যপ্রদেশের গোয়ালিয়রে। তিনিই ছিলেন বিজেপির প্রথম প্রধানমন্ত্রী। ১৯৯৬ ও ১৯৯৮ সালে সংক্ষিপ্ত সময়ের জন্যে তিনি প্রধানমন্ত্রী হলেও ১৯৯৯ সাল থেকে ২০০৪ সাল পর্যন্ত পুরো ৫ বছরের প্রধানমন্ত্রীত্বের মেয়াদ পূর্ণ করেছিলেন অটল বিহারি বাজপেয়ী। ২০০৮ সালে আজকের দিনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages