লিওনকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে বায়ার্ন মিউনিখ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লিওনকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে বায়ার্ন মিউনিখ

Share This
লিওনকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে বায়ার্ন মিউনিখ


আজ খবর (বাংলা), লিসবন, পর্তুগাল, ২০/০৮/২০২০ :  কোয়ার্টার ফাইনালে বার্সিলোনাকে ৮-২ গোলে দুরমুশ করার পর দ্বিতীয় সেমিফাইনালে লিওনকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠে এল  বায়ার্ন মিউনিখ।

দ্বিতীয় সেমিফাইনালের ম্যাচ শুরু হওয়ার পর লিওন মাত্র ৩ মিনিট খেলায়  আধিপত্য ধরে রাখতে পেরেছিল, তারপর থেকে গোটা ম্যাচে লাল জার্সির বায়ার্ন মিউনিখই বলের একচেটিয়া দখল নিজেদের কাছে রেখে দিয়েছিল। বায়ার্ন মিউনিখ যেমন খুশি মাঝমাঠ, রক্ষণভাগ এবং প্রতিপক্ষের পেনাল্টি বক্স ব্যবহার করতে পেরেছে, যার ফলাফল ৩-০ ব্যবধানে সেমিফাইনাল জয়. অসম্ভব ভাল মানের ফুটবল এবং তার সাথে ওয়ান টু ওয়ান পাস দিয়ে উপভোগ্য ফুটবল উপহার দিয়েছে বায়ার্ন  মিউনিখ। 

গতকাল বায়ার্ন মিউনিখের হয়ে প্রথম দুটি গোল করেছিলেন গন্যাবরি আর  তৃতীয় গোলটি করে টুর্নামেন্টের সর্বোচ্য  গোলদাতার আসনটি পাকা করলেন লেউএনডোস্কি। বায়ার্ন মিউনিখের প্রধান কোচ হ্যান্সি ফ্লিক বলেছেন, "গন্যাবরি ক্রমেই বিশ্বমানের ফুটবলার হয়ে উঠছে।" গন্যাবরি গত ৩ বছর ধরে অসাধারন ফুটবল খেলছেন বায়ার্ন মিউনিখের হয়ে, এই টুর্নামেন্টে এখনো পর্যন্ত তাঁর ৯টি গোল রয়েছে।

বায়ার্নের সাথে ম্যাচে ৭৩ মিনিটের মাথায় লিয়নের স্ট্রাইকার রায়ান  চেরকি খেলতে নামেন। তাঁর দল  তখনও ২-০ গোলে পিছিয়ে ছিল। অবশ্য একটি গোল মিস করা ছাড়া তিনি দলকে আর নতুন করে অক্সিজেন যোগান দিতে পারেন নি।  রায়ানের বয়স মাত্র ১৭ বছর আর  তিনিই হলেন চ্যাম্পিয়ন্স লিগে খেলতে নামা সবচেয়ে কম বয়সী খেলোয়ার। লিওনকে ৩-০ গোলে পরাজিত করে ফাইনালে উঠে গেল বায়ার্ন মিউনিখ। ফাইনাল খেলা হবে আগামী রবিবার, ২৩ তারিখে। প্রতিপক্ষ পারাস সেইন্ট জার্মেইন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages