বেহালায় বৃষ্টির জমা জলে নৌকা নামল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বেহালায় বৃষ্টির জমা জলে নৌকা নামল

Share This

বেহালায় বৃষ্টির জমা জলে  নৌকা নামল

আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২১/০৮/২০২০ :  টানা কয়েকদিন ধরে লাগাতার বৃষ্টিপাত হয়ে চলেছে  কলকাতায়। লাগাতার বৃষ্টির জন্যেই বেহালা অঞ্চলের বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে গিয়েছে। 

এমনিতেই বেহালার বিভিন্ন অঞ্চলে একটু বেশি  বৃষ্টি হলে জলমগ্ন হয়ে ওঠে। বেহালার কিছু এলাকায় যেমন বৃষ্টি হলে জল বেরিয়ে  যায়, কিছু এলাকায় আবার জমা জল যেতে সময় লাগে অনেক বেশি। আজ বেহালার কিছু জায়গায় অনেকটাই জল জমে  গিয়েছে। তার মধ্যেই এলাকায় নৌকা চলতেও দেখা গিয়েছে। বেহালার ১২৪ নম্বর ওয়ার্ডের পূর্বাচল, সত্যজিৎ পার্ক, বিদ্যাসাগর পল্লী, বকুল বীথি, নেতাজি পল্লী, হরির বাগান এই বিস্তীর্ন  এলাকা জলের নিচেই রয়েছে। অনেকগুলি বাড়িতে জল ঢুকে গিয়েছে, ফলে সাধারণ মানুষ বেশ দুর্ভোগে পড়েছেন। 

আজ বিজেপি কর্মী শংকর সিকদার অন্যান্য বিজেপি কর্মীদের নিয়ে ১২৪ নম্বর ওয়ার্ডের জলমগ্ন এলাকাগুলি পরিদর্শন করলেন নৌকা নিয়ে। তিনি সাধারণ মানুষের সাথেও কথা বলেছেন।  আগামীকাল থেকে সোমবার পর্যন্ত কলকাতায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আলিপুর আবহাওয়া দপ্তর। আর  তাতেই আতঙ্কে রয়েছেন বেহালার  এই অঞ্চলের মানুষ। গতকাল এবং আজ লক ডাউন চলায় এই এলাকার বাসিন্দারা একরকম ঘরবন্দী হয়েই রয়েছেন, কিন্তু একটু বৃষ্টি হলেই এইসব মানুষকে জলবন্দী হয়েও দিন কাটাতে হচ্ছে। 

(দেখুন ভিডিও)


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages