পুলওয়ামা নাশকতার শেষ দেখে ছাড়বে ভারত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পুলওয়ামা নাশকতার শেষ দেখে ছাড়বে ভারত

Share This



আজ খবর ( বাংলা ), নতুন দিল্লী, ভারত, ২৭/০৮/২০২০ : ভারতের বিদেশ মন্ত্রকের তরফ তরফ থেকে আজ সাংবাদিকদের জানানো  হয়েছে, পাকিস্তান  জঙ্গী গোষ্ঠী জৈশ ই মহম্মদ প্রধান মাসুদ আজহারকে আড়াল করার চেষ্টা করছে, আর সেই সাথে পুলওয়ামায় নাশকতার দায় ঝেড়ে ফেলতে চাইছে। 

আজ ভার্চুয়াল মিডিয়া ব্রিফিং-এর সময় এক প্রশ্নের উত্তর দিতে গিয়ে বিদেশ মন্ত্রকের মুখপাত্র অনুরাগ শ্রীবাস্তব বলেছেন, "পুলওয়ামায় নাশকতার ঘটনা ঘটে যাওয়ার দেড় বছরের মধ্যেই তদন্ত প্রক্রিয়া শেষ করে চার্জশিট পেশ করা হয়েছে। আমারা ওই ঘটনার বিচার চাই। আমরা শুধুমাত্র চার্জশিট কিংবা নোটিফিকেশন দিয়েই বসে থাকব  না।" অর্থাৎ ভারত ওই ধরনের একটা ঘৃণ্য অপরাধের শেষ দেখে  ছাড়তে চাইছে। 

অনুরাগ শ্রীবাস্তব আরও বলেন, "জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় যে ঘৃণ্য নাশকতা চালানো হয়েছিল সিআরপিএফ জওয়ানদের ওপর, তা কোনোভাবে ভুলে যাওয়া সম্ভব নয়। এই নাশকতা যে জৈশ ই মহম্মদই চালিয়েছিল, তার প্রচুর তথ্য ও প্রমাণ আমরা পাকিস্তানকে একাধিক বার পাঠিয়েছি। তা সত্ত্বেও পাকিস্তান কোনো পদক্ষেপ গ্রহণ করে নি এখনো পর্যন্ত। চার্জশিটে যার নাম সবার প্রথমে রয়েছে, সেই মাসুদ আজহারকে পাকিস্তান তাদের দেশে নিরাপদ আশ্রয়ে রেখে দিয়েছে। তাছাড়া নাশকতার সেই ঘটনার পরেই জৈশ ই মহম্মদ গোষ্ঠী নিজেরাই সেই নাশকতা ঘটানোর দায় স্বীকার করেছিল। মাসুদ আজাহার সেই জঙ্গী গোষ্ঠী জৈশ ই মহম্মদের প্রধান। তা সত্ত্বেও পাকিস্তান কোনো ব্যবস্থা নেয় নি ওই জঙ্গী নেতার বিরুদ্ধে। শুধু তাই নয়, ২০০৮ সালে মুম্বই হামলার সমস্ত তথ্য প্রমাণ আমরা পাকিস্তানকে দিয়েছিলাম। যেখানে ২৫ জন বিদেশী সহ ১৬৫ জন নিরপরাধ মানুষকে প্রাণ দিতে হয়েছিল। পাকিস্তান সে ব্যাপারেও কোনো পদক্ষেপ গ্রহণ করে নি আজ পর্যন্ত। পাকিস্তান সব দায় ঝেড়ে ফেলতে চাইছে। আমরা সেটা হতে দেব না।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages