জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে এনকাউন্টারে খতম ২ জঙ্গী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে এনকাউন্টারে খতম ২ জঙ্গী

Share This

জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে এনকাউন্টারে খতম ২ জঙ্গী


আজ খবর (বাংলা), সোপিয়ান,  জম্মু ও কাশ্মীর,  ২৮/০৮/২০২০ : জম্মু ও কাশ্মীরের কাছে কিলুরা  নামে একটি জায়গায় আজ নিরাপত্তা বাহিনীর সাথে এনকাউন্টারে দুই সশস্ত্র  জঙ্গী নিহত হয়েছে। 

জম্মু ও কাশ্মীরের পুলিশ আজ জানিয়েছে, সোপিয়ানের  কাছে কিলুরা নামে একটি গ্রামে আজ নিরাপত্তা বাহিনী  তল্লাশি  অভিযান চালাচ্ছিল, তখনি একটি বাড়ির আড়াল থেকে জঙ্গীরা গুলি চালাতে শুরু করে। সঙ্গে সঙ্গেই সেই জঙ্গীদের চ্যালেঞ্জ জানান  নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। দুই দিক থেকেই ফায়ারিং শুরু হয়ে যায়। নিরাপত্তা বাহিনীর আর একটি দল গোটা এলাকা ঘিরে ফেলে। প্রথম  দলটি এনকাউন্টার চালাতে থাকে। এরপর জওয়ানদের গুলিতে মৃত্যু হয় দুই জঙ্গীর।

জম্মু ও কাশ্মীর জোন  পুলিশ জানিয়েছে,  "যে দুই জঙ্গী মারা গিয়েছে, তারা ঠিক কোন জঙ্গী সংগঠনের সাথে যুক্ত, তা খতিয়ে দেখার কাজ চলছে।" এই অঞ্চলে আরও জঙ্গী লুকিয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে, আর সেই কারণেই এনকাউন্টার অপারেশন এখনই থেমে যায় নি। গোটা এলাকায় চিরুনি তল্লাশি চালানো হচ্ছে। এখানে  জঙ্গীদের হেফাজত থেকে কি কি ধরনের অস্ত্রশস্ত্র পাওয়া গিয়েছে, তা এখনো পর্যন্ত পুলিশ জানায় নি। তবে আজকের এনকাউন্টারে নিরাপত্তা বাহিনীর তরফে হতাহতের কোনো খবর এখনো পর্যন্ত পাওয়া যায় নি।

# পরবর্তী আপডেট : জম্মু ও কাশ্মীরের সোপিয়ানের  কিলুরা  গ্রামে নিরাপত্তা বাহিনীর সাথে এনকাউন্টারে আজ মোট ৪ জঙ্গীর মৃত্যু হয়েছে, একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জেরা করা হচ্ছে। এই জঙ্গীরা, যাদের সাথে পরের  দিকে এনকাউন্টার হয়েছে, তারা লুকিয়ে ছিল একটি আপেল বাগানের মধ্যে। সেখান থেকেই তারা নিরাপত্তা বাহিনীকে লক্ষ্য করে গুলি চালাচ্ছিল। মোট ৪ জনকে গুলি করে খতম করা হয়েছে এবং ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। জঙ্গীদের থেকে উদ্ধার হয়েছে এ কে ৪৭ সমেত আরও বেশ কিছু অস্ত্রশস্ত্র। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages