"লাদাখ নিয়ে কেন্দ্র সরকার কেন তথ্য গোপন করছে ?" : রাহুল গান্ধী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"লাদাখ নিয়ে কেন্দ্র সরকার কেন তথ্য গোপন করছে ?" : রাহুল গান্ধী

Share This

"লাদাখ নিয়ে কেন্দ্র সরকার কেন তথ্য গোপন করছে ?" : রাহুল গান্ধী

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৬/০৮/২০২০ : পূর্ব লাদাখে ভারত চীন সংঘাত নিয়ে আজ ফের একবার নরেন্দ্র মোদীর বিরুদ্ধে সুর চড়ালেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। 

মোদীর বিরুদ্ধে তোপ দেগে কংগ্রেস নেতা রাহুল গান্ধী বলেন, "আমরা দেশের সেনাবাহিনীর পারদর্শিকতা এবং বীরত্ব সম্পর্কে সকলেই অবহিত। কিন্তু শুধুমাত্র নরেন্দ্র মোদীর ভীরুতার জন্যেই  ভারতের কিছু অংশ চীন দখল করে রেখেছে।আর এই বিষয়টাই লুকিয়ে যাচ্ছে মোদী সরকার। তাঁর মিথ্যা ভাষণ  ধরা পড়ে গিয়েছে।" 

রাহুল গান্ধী বেশ কিছুদিন ধরেই এই বিষয়টি নিয়ে সরব হয়েছেন। তিনি অনেকদিন ধরেই বলে চলেছেন যে, চীনা সেনারা পূর্ব লাদাখের কিছু অংশ এখনো দখল করে রেখেছে, যা মোদী সরকার প্রকাশ্যে আনতে চাইছে না। যদিও তাঁর আজকের বক্তব্যের সপক্ষে  রাহুল গান্ধী কোনো প্রমাণ দেন নি। এর আগে ২৭শে  তারিখেও তিনি এমন বক্তব্যই পেশ করে  বলেছিলেন, "কেন্দ্র সরকার সত্য প্রকাশ করছে না। পুরো ব্যাপারটিকে লুকিয়ে রাখা হয়েছে।"

গতকাল আর এক কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলও মোদী সরকারের বিরুদ্ধে এই বিষয়টি নিয়েই সোচ্চার হয়ে বলেছিলেন,  "প্রধানমন্ত্রীর সাথে প্রতিরক্ষামন্ত্রীর বক্তব্য মিলছে না. মোদী ও রাজনাথ সিংহের বক্তব্যে ফারাক থেকে যাচ্ছে। চীন ও ভারত সীমান্তে ঠিক কি হচ্ছে, ভারতের কোন ভূখন্ড চীনা সেনারা এখনো দখল করে রেখেছে, সেই সত্য সামনে আসা উচিত। মোদী এবং তাঁর সরকার জানে আসল ঘটনা কি ! সেই প্রাকৃত সত্য কিন্তু দেশবাসীকে কখনোই আনন্দ দেবে না।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages