পাকিস্তান থেকে প্রাণনাশের হুমকি ফোন পাচ্ছেন সাক্ষী মহারাজ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তান থেকে প্রাণনাশের হুমকি ফোন পাচ্ছেন সাক্ষী মহারাজ

Share This

পাকিস্তান থেকে প্রাণনাশের হুমকি ফোন পাচ্ছেন সাক্ষী মহারাজ

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১১/০৮/২০২০ :  প্রাণ সংশয় হয়ে উঠেছে উন্নাও-এর সাংসদ তথা বিজেপি নেতা সাক্ষী  মহারাজের। বোমা  মেরে তাঁকে ও  তাঁর বাড়িটিকে উড়িয়ে দেওয়ার হুমকি ফোন এল।

সাক্ষী মহারাজ অভিযোগ করেছেন, "গতকাল তাঁর কাছে একটি ফোন  এসেছিল, ফোনে বলা হয়েছে আগামী ১০ দিনের মধ্যে আমাকে বোমা মেরে উড়িয়ে  হবে । সেইসঙ্গে জানানো  হয়েছে, আমার বাড়িটিও উড়িয়ে দেওয়া  হবে  বোমা মেরে। আমাকে অশ্রাব্য ভাষায় গালিও দেওয়া হয়েছে। যে মোবাইল নম্বর থেকে আমার কাছে হুমকি ফোন এসেছিল, সেটি পাকিস্তানের নম্বর বলে জানতে পেরেছি।এই ধরনের ফোন বিগত কয়েকদিন ধরেই আসছে।" গোটা বিষয়টি সাক্ষী মহারাজ জানিয়েছেন উত্তর প্রদেশের মুখ্য সচিব অবনীশ অবস্তিকে।

জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা ও ৩৫এ ধারা অবলুপ্তির পরে সাক্ষী মহারাজ বেশ  কিছু মন্তব্য করেছিলেন প্রকাশ্যে, সেই কারণেই তাঁকে হুমকি দেওয়া হচ্ছে বলে মনে করা হচ্ছে। সাক্ষী মহারাজ জানিয়েছেন, পুরো বিষয়টি তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ এবং উত্তর প্রদেশের মূখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে জানাবেন এবং তাঁর নিরাপত্তা ব্যবস্থা বাড়ানোর জন্যে আবেদন করবেন। তবে হুমকি ফোন পেয়েও যে তিনি আদৌ আতঙ্কিত নন, সেকথা জানাতেও ভোলেন নি উন্নাওয়ের বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages