জিতেও ফাইনালে খেলা অনিশ্চিত হয়ে গেল নেইমারের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জিতেও ফাইনালে খেলা অনিশ্চিত হয়ে গেল নেইমারের

Share This

জিতেও ফাইনালে খেলা অনিশ্চিত হয়ে গেল নেইমারের

আজ খবর (বাংলা), লিসবন, পর্তুগাল, ১৯/০৮/২০২০ : প্রতিপক্ষ আরবি লিপজিগকে ৩-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান্স লীগের ফাইনালে উঠেও পারাস  সেন্ট জার্মেইন দলের  স্ট্রাইকার নেইমারের ফাইনালে খেলা একরকম  অনিশ্চিত হয়ে গেল।

গতকাল সেমিফাইনালে অসাধারন ফুটবল খেলে প্রতিপক্ষ লিপজিগকে ৩-০ গোলে হারিয়ে দিয়েছে পারাস।  গতকাল গোলের সংখ্যা  আরও বাড়তে পারতো কেননা গতকালের ম্যাচের  পূর্ণ নিয়ন্ত্রণ ছিল পারাসের হাতেই। কিন্তু গতকাল সেমিফাইনাল এত সুন্দর জয়ের পরেই পারাস ক্লাবের সামনে দুঃসময় ঘনিয়ে উঠল। খেলায় দারুন জয়ের পরেই  নেইমার  আনন্দে জার্সি খুলে মাথার ওপর ঘোরাতে লাগলেন, আর তখনই তাঁকে ডেকে  পাঠালেন .ম্যাচের চতুর্থ রেফারি।

ম্যাচ জিতে মাথার ওপর জার্সি ঘুরিয়ে আনন্দ করা ফুটবল ইতিহাসে খুবই স্বাভাবিক ব্যাপার। কিন্তু এখন বিশ্বে চলছে করোনা মহামারীর আবহ। তাই সবরকম বিধি এবং নির্দেশ মেনে খেলোয়াড়দের খেলতে হচ্ছে দর্শকশূন্য  স্টেডিয়ামে। করোনা আবহে এভাবে জার্সি খুলে মাথার ওপর ঘোরানো অপরাধের মধ্যে পড়ে। এর জন্যে তৈরি করা হয়েছে নতুন নিয়মাবলীও।  কিন্তু ৩১ পাতার এই নতুন নিয়মাবলীতে এটা লেখা  নেই যে, এমনটা কোনো ফুটবলার করলে তাঁর ঠিক কি শাস্তি ধরনের হতে পারে।

আর যেহেতু নির্দিষ্ট করে শাস্তির বিধান নেই, তাই নির্দিষ্ট করে নেইমারকে শাস্তিও দেওয়া যাবে না। তবে কোরোনার স্বাস্থ্যবিধি মেনে চলে নেইমারকে আগামী ১৪ দিন আইসোলেশানে থাকতে হতে পারে। আর তা যদি হয়, তাহলে ফাইনালে খেলা নেইমারের অনিশ্চিত হয়ে যাবে। প্রবল দুশ্চিন্তায় ক্লাবের সমর্থকেরাও। আজ এই টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলা রয়েছে লিওন আর বায়ার্ন মিউনিখের মধ্যে। এরপর আগামী ২৩ তারিখে ফাইনাল খেলা হবে প্যারাসের সাথে আজ যে দল ফাইনালে উঠবে তাদের সাথে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages