প্রণববাবুর শারীরিক পরিস্থিতির অবনতি, নতুন করে ফুসফুসে সংক্ৰমন ধরা পড়ল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রণববাবুর শারীরিক পরিস্থিতির অবনতি, নতুন করে ফুসফুসে সংক্ৰমন ধরা পড়ল

Share This

প্রণববাবুর শারীরিক পরিস্থিতির অবনতি, নতুন করে ফুসফুসে সংক্ৰমন ধরা পড়ল

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৯/০৮/২০২০ :  গত কিছুদিন ধরে দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির শারীরিক পরিস্থিতি স্থিতিশীল থাকলেও আজ তাঁর অবস্থা কিছুটা অবনতি  হয়েছে। 

গত কয়েকদিন ধরেই প্রণববাবুকে দিল্লীর আর্মি রেফারেল হাসপাতালে ভেন্টিলেটরের সাহায্যে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। তিনি কিছুটা হলেও চিকিৎসায় সাড়া দিচ্ছিলেন। গত কয়েকদিন ধরেই সেনা হাসপাতাল জানাচ্ছিল, 'একই রকম রয়েছেন দেশের প্রাক্তন রাষ্ট্রপতি'। আজ সকালেও প্রণববাবুর পুত্র অভিজিৎ মুখার্জি জানিয়েছিলেন, তাঁর বাবা সামান্য হলেও ভাল আছেন  এবং স্থিতিশীল আছেন। 

কিন্তু আজ  বেলা বাড়ার সাথে সাথেই অবস্থার পরিবর্তন হতে শুরু করে;  আর্মি হাসপাতাল থেকে জানিয়ে দেওয়া হয়, প্রণববাবুর ফুসফুসে নতুন করে সংক্ৰমন শুরু হয়ে গিয়েছে, যার ফলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। এরপর প্রণবপুত্র অভিজিৎ মুখার্জিও বলেন, "কিছুদিন ধরেই খুব সামান্য হলেও বাবার শারীরিক উন্নতির লক্ষণই দেখা যাচ্ছিল, কিন্তু আজ আবার নতুন করে ফুসফুসে সংক্ৰমন ধরা পড়েছে। আপনারা সবাই আমার বাবার জন্যে প্রার্থনা করুন, যেন তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে যেতে পারেন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages