কল্পার সুন্দরী চন্দ্রতাল থেকে উদ্ধার মৃতদেহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কল্পার সুন্দরী চন্দ্রতাল থেকে উদ্ধার মৃতদেহ

Share This

কল্পার সুন্দরী চন্দ্রতাল থেকে উদ্ধার মৃতদেহ

আজ খবর (বাংলা), কল্পা, হিমাচল প্রদেশ, ২৫/০৮/২০২০ : অপার প্রাকৃতিক সৌন্দর্য্যে ভরা হিমাচল প্রদেশের কল্পার  কাছে চন্দ্রতাল লেক জায়গাটি। সেখান থেকেই আজ এক তরুনের  মৃতদেহ উদ্ধার করা হল।

মাত্র ১৯ বছর বয়সী ওই তরুনের  নাম অমর ঠাকুর, এবং সে মানালির বাসিন্দা  বলে জানা  গিয়েছে। সে কল্পার  কাছে চন্দ্রতাল লেকে বেড়াতে  গিয়েছিল। কিন্তু সকলের অলক্ষে দুর্ঘটনাটি ঘটেছিল গত শনিবার। গত শনিবার থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাকে শেষবার  দেখা  গিয়েছিল এই চন্দ্রতাল লেকের কাছেই। তারপর থেকেই সে নিখোঁজ ছিল বলে জানিয়েছিল তার পরিবার। 

আজ সোমবার অর্থাৎ ঘটনার দুই দিন পর চন্ডীগড় থেকে ভাকরা -বিয়াস ম্যানেজমেন্ট বর্ডার ডাইভারদের একটি বিশেষ দলকে চন্দ্রতাল লেক এলাকায় নিয়ে আসা  হয়. তারপর সেই দলের ডুবুরিরা একে একে  চন্দ্রতাল লেকের জলে ডুব দিয়ে বেশ কিছুক্ষণ খোঁজার পরেই পাওয়া যায় ওই তরুনের  নিষ্প্রাণ দেহ. কিভাবে সে চন্দ্রতাল লেকের জলে পরে গিয়েছিল এবং কিভাবেই বা তার মৃত্যু হয়েছিল, তা খুঁজে বের করতে তদন্ত  পুলিশ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages