কর্মীদের জিঙ্ক ট্যাবলেট খাওয়াল মিনগ্লাস চা বাগান কর্তৃপক্ষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কর্মীদের জিঙ্ক ট্যাবলেট খাওয়াল মিনগ্লাস চা বাগান কর্তৃপক্ষ

Share This

কর্মীদের জিঙ্ক ট্যাবলেট খাওয়াল মিনগ্লাস চা  বাগান কর্তৃপক্ষ

আজ খবর (বাংলা) মালবাজার, পশ্চিমবঙ্গ, ১১/০৮/২০২০ : নিজেদের বাগানের কর্মচারীদের শরীরে ইমিউনিটি বাড়িয়ে তুলতে গুডরিকের মিনগ্লাস চা বাগানের কর্তৃপক্ষ প্রত্যেক বাগান কর্মীদের জিঙ্ক ট্যাবলেট খাওয়াল।

উত্তরবঙ্গে কোরোনা মহামারি যখন তার থাবা ঠিকমত তখনো বসায় নি, তখন থেকেই মালবাজারের কাছে অবস্থিত প্রখ্যাত গুডরিক কোম্পানির চা বাগান কর্তৃপক্ষ বাগানে যাতে কোরোনা ছড়িয়ে না পড়ে, তার জন্যে যাবতীয় আগাম ব্যবস্থা সেরে রেখেছিল।  

প্রথমত কোরোনা সম্পর্কে সচেতন করা হয়েছে বাগানের প্রত্যেক কর্মচারীকে। যাতে প্রত্যেকে মুখে মাস্ক পড়ে হাতে স্যানিটাইজার দিয়ে কাজে যোগ দিতে পারেন, তার জন্যে করা হয়েছিল ঢালাও ব্যাবস্থা। কড়া নজর রাখা হয়েছিল যাতে প্রত্যেকেই নিজেদের মধ্যে সামাজিক দুরত্ব পালন করেন। স্বাস্থ্য বিধির প্রত্যেকটি ধাপ এই বাগানে সুন্দর করে মেনে চলা হয়েছে।

ইতিমধ্যেই মিনগ্লাস চা বাগান কর্তৃপক্ষের উদ্যোগে বাগানের প্রত্যেক কর্মচারি ও তাঁদের বাড়ির লোকেদের সোয়াব টেস্ট করা হয়েছে। আর গত 8 তারিখে প্রত্যেক কর্মীর শরীর যাতে কোরোনা ভাইরাসে আক্রান্ত না হয়ে পড়ে তার জন্যে একটি শিবিরের আয়োজন করে জিঙ্ক ট্যাবলেট এবং মাল্টি ভিটামিন দেওয়া হয়েছে। সেইসাথে বাগান কর্মীদের নিয়ে আরও এক দফা সচেতনতা শিবিরের আয়োজনও করা হয়েছিল।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages