আজ শ্বাসকষ্টের সমস্যা কিছুটা কম হলেও প্রণববাবু সংকটেই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ শ্বাসকষ্টের সমস্যা কিছুটা কম হলেও প্রণববাবু সংকটেই

Share This

আজ শ্বাসকষ্টের সমস্যা কিছুটা কম হলেও প্রণববাবু সংকটেই

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২০/০৮/২০২০ : প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখার্জির শারীরিক অবস্থার সামান্য হলেও আজ একটু উন্নতি হয়েছে বলে জানিয়েছেন আর্মি রেফারেল হাসপাতালের চিকিৎসকেরা।

প্রণব মুখার্জি এখনো ভেন্টিলেটর সাপোর্টেই রয়েছেন, তবে আজ সকাল থেকে তাঁর শ্বাসকষ্ট জনিত সমস্যা কিছুটা হলেও লাঘব হয়েছে।গতকালের থেকে সামান্য হলেও ভাল আছেন তিনি। তাঁর অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছে হাসপাতাল  কর্তৃপক্ষ। তাঁকে খুব কাছে থেকে নিরীক্ষণে রাখা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকেদের নিয়ে গঠিত একটি দল সর্বক্ষণ নজর রেখে চলছেন প্রণব বাবুর ওপর। 

চলতি মাসের ১০ তারিখে মস্তিষ্কে রক্ত ক্ষরণ ও জমাট বেঁধে যাওয়ার সমস্যা নিয়ে প্রণব মুখার্জি দিল্লীর সেনা হাসপাতালে ভর্তি হয়েছিলেন, এখানেই তাঁর মস্তিষ্কে অপারেশন করা হয়েছিল। এর সঙ্গে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। কোরোনার চিকিৎসা এখনো চালানো হচ্ছে, তার সাথে সাথে, তাঁর সংস্পর্শে যাঁরা যাঁরা এসেছিলেন, তাঁদেরকে আইসোলেশানে যেতে বলা হয়েছিল। গতকাল চিকিৎসকেরা জানিয়েছিলেন প্রণব বাবুর ফুসফুসে নতুন করে সংক্ৰমন ধরা পড়েছিল। যার জন্যে গতকাল তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছিল। সব মিলিয়ে এখনো প্রণববাবুর অবস্থা সঙ্কটজনক বলেই বর্ণনা করেছেন দিল্লীর আর্মি রেফারেল হাসপাতালের চিকিৎসকেরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages