কংগ্রেসের প্রত্যেক সদস্য সভাপতি হিসেবে চান সোনিয়াকেই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কংগ্রেসের প্রত্যেক সদস্য সভাপতি হিসেবে চান সোনিয়াকেই

Share This

কংগ্রেসের প্রত্যেক সদস্য সভাপতি হিসেবে চান সোনিয়াকেই

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৪/০৮/২০২০ :  'সর্বভারতীয় কংগ্রেস সভাপতির পদ থেকে সোনিয়া গান্ধী পদত্যাগ করতে চলেছেন' বলে যে খবর চাউর হয়েছিল, তা সম্পূর্ণ মিথ্যা বলে জানাল কংগ্রেস কর্তৃপক্ষ।

কিছু দিন আগেই প্রিয়াঙ্কা গান্ধী বধরাও জানিয়েছিলেন, 'এবার এমন একজনকে কংগ্রেসের সভাপতি করা উচিত যিনি গান্ধী পরিবারের বাইরে থেকে আসবেন'। এমনকি রাহুল গান্ধীও নাকি এমনটাই চাইছেন বলে দাবী করেছিলেন প্রিয়াঙ্কা। এরপর সোশ্যাল মিডিয়ায় রটে যায়, কংগ্রেস সভাপতি পদ থেকে অব্যাহতি নিতে চলেছেন সোনিয়া গান্ধী। কিন্তু এই খবর যে একেবারে ভুয়ো  তা জানিয়ে দেওয়া হল কংগ্রেসের তরফ  থেকে।

কংগ্রেসের সর্বস্তর থেকেই জানিয়ে দেওয়া হয়েছে, গোটা কংগ্রেস দল সোনিয়া গান্ধী ও গান্ধী পরিবারের ওপরেই ভরসা করে চলে। সুতরাং কংগ্রেসের কোনো সদস্যই গান্ধী পরিবারের বাইরে কাউকে কংগ্রেস সভাপতি বলে ভাবতেই পারে না।তাই সোনিয়া গান্ধী যেমন কংগ্রেস দলকে পরিচালিত করে চলেছেন, ঠিক তেমনভাবেই পরিচালনা করে যাবেন। 

গতকাল কংগ্রেসের হাইকমান্ড থেকে পশ্চিমবঙ্গের নতুন প্রদেশ কংগ্রেস সভাপতি নিয়োগ করার ব্যাপারে নির্দেশ এসেছে। এই পদে এতদিন দায়িত্ব সামলাচ্ছিলেন সদ্য প্রয়াত কংগ্রেস নেতা সোমেন মিত্র। আজ নতুন প্রদেশ কংগ্রেস সভাপতি নিয়োগের ব্যাপারে  হাইকমান্ড নাম চেয়ে পাঠিয়েছে প্রদেশ কংগ্রেসের কাছ থেকে। এই ব্যাপারে বলা হয়েছে, এমন কারোর নাম পাঠাতে যিনি পূর্ণ সময়ে এবং পূরণ মেয়াদকাল জুড়ে প্রদেশ কংগ্রেসের সভাপতি থাকতে  পারবেন এবং পশ্চিমবঙ্গে  দলকে সঠিকভাবে পরিচালনা করবেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages