সুপ্রীম কোর্টের রায়ে এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করবে সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুপ্রীম কোর্টের রায়ে এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করবে সিবিআই

Share This

সুপ্রীম কোর্টের রায়ে এবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করবে সিবিআই

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৯/০৮/২০২০ :  গোটা দেশ তো বটেই, বিশ্বের বিভিন্ন দেশের প্রবাসী ভারতীয়রাও জোরালো দাবী করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উদ্ঘাটন করতে সিবিআই তদন্ত করুক। আজ দেশের শীর্ষ আদালত সুপ্রীম কোর্টও তাদের রায়ে জানিয়ে দিল, সিবিআই এই তদন্ত শুরু করবে। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যু  বিহারের পাটনায় যে এফআইআর দায়ের করা হয়েছিল, তাকেও আজ সঠিক পদক্ষেপ সম্পূর্ণ বৈধ বলে কার্যত মেনে নিল  সুপ্রীম কোর্ট।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উদঘাটন করতে সিবিআই আগেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও অন্যান্যদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিল। এবার সুপ্রীম কোর্টের রায় এসে যাওয়ায় সিবিআই-এর পক্ষে তদন্ত শুরু করতে আর কোনো বাধা রইল না. এতদিন ধরে মহারাষ্ট্র সরকার সাফ জানিয়ে আসছিল যে, সুশান্তের রহস্য মৃত্যুর পিছনে একটাই ঘটনা রয়েছে, আর তা হল তিনি আত্মহত্যাআ করেছিলেন। মুম্বই পুলিশ তার তদন্ত করছিল, এই তদন্ত সিবিআই করুক সেটা চাইছিল না উদ্ভব সরকার।

অভিনেতা সুশান্তের মৃত্যুর  একের পার এক এমন কিছু তথ্য  এসেছে যা থেকে সাধারণ মানুষের মানে সুশান্তের মৃত্যু নিয়ে  পাকিয়েছে. সুশান্ত যে বলিউডে অনেকদিন ধরে অভিনয় করছেন, তা নয় কিন্তু তাঁর জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছিল। গোটা দেশের মানুষ, নেটিজেন এবং  মিডিয়াও  চেয়েছিল এই মৃত্যু তদন্তের ভার সিবিআই নিজের হাতে নিক এবং নিরপেক্ষ তদন্ত করুক। আজ গোটা দেশের  সেই প্রার্থনাকেই কার্যত সিলমোহর দিল সুপ্রীম কোর্ট। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages