সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উদ্ঘাটন করতে বিহার সরকারের সিবিআই তদন্তের আবেদন গ্রহণ করল কেন্দ্র সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উদ্ঘাটন করতে বিহার সরকারের সিবিআই তদন্তের আবেদন গ্রহণ করল কেন্দ্র সরকার

Share This
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উদ্ঘাটন করতে বিহার সরকারের সিবিআই তদন্তের আবেদন গ্রহণ করল কেন্দ্র সরকার

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৫/০৮/২০২০ : অভিনেতা সুশান্ত সিংহ রাজ্পুতের মৃত্যুরহস্য  উদ্ঘাটনের জন্যে সিবিআই তদন্তের জন্যে বিহার সরকারের আবেদন গ্রহন করল কেন্দ্র সরকার।
সুশান্ত সিংহ রাজ্পুতের অস্বাভাবিক মৃত্যু আত্মহত্যা নয়, বরং এটা ছিল সুপরিকল্পিত হত্যার ঘটনা এই বক্তব্যকে সামনে রেখে সুশান্তের পরিবারের অনুরোধে বিষয়টি নিয়ে সিবিআই তদন্তের জন্যে সুপারিশ করেছিলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার। সেই সুপারিশ গ্রহন করেছে কেন্দ্র সরকার। আজ কেন্দ্র সরকারের তরফে আইনজীবী তুষার মেহতা সুপ্রীম কোর্টে গিয়ে সিঙ্গল বেঞ্চের সামনে এই মর্মে পিটিশন দাখিল করেছেন।
সুশান্ত সিং রাজপুত মামলায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিহারের পাটনায় একটি এফ আই আর দায়ের করা হয়েছিল। কিন্তু রিয়া চক্রবর্তী সুপ্রীম কোর্টে আবেদন জানিয়েছিলেন যাতে সেই মামলার শুনানি পাটনার পরিবর্তে মুম্বইয়ে করা হয়। রিয়ার আইনজীবী শীর্ষ আদালতকে জানিয়েছেন, "সুশান্তের মৃত্যু রহস্য উদ্ঘাটন করতে মুম্বাই পুলিশ যথাযথ কাজ করছে। এই তদন্তে মুম্বাই পুলিশ এখনও পর্যন্ত মোট 52 জনকে জিজ্ঞাসাবাদ করেছে।" তাঁর বক্তব্য শীর্ষ আদালত লিপিবদ্ধ করেছে। 
এদিকে সুশান্তের পরিবারের আইনজীবীও আজ হাজির ছিলেন শীর্ষ আদালতে। তিনি আদালতকে বলেন, "যেহেতু বিহারে এই ঘটনার জন্যে এফ আই আর দায়ের করা হয়েছিল, তাই বিহার পুলিশ মুম্বইয়ে গিয়ে তদন্ত করতে গেলেও বিহার পুলিশের সাথে মুম্বাই পুলিশ চুড়ান্ত অসহযোগিতা করেছে। বিহার পুলিশকে রীতিমত হেনস্থা করা হয়েছে। " আজ মুম্বাই হাইকোর্টেও সুশান্তের বিষয়ে সিবিআই তদন্তের বিরোধিতা করেছে মহারাষ্ট্র সরকার। যদিও বিচারপতি দীপঙ্কর দত্ত ও এ এস গড়কড়ির ডিভিশন বেঞ্চ মহারাষ্ট্র সরকারের আবেদন আগামী শুক্রবার পর্যন্ত স্থগিত করে দিয়েছে। তবে এই ব্যাপারে আজ যেহেতু কেন্দ্র সরকারও সিবিআই তদন্তের বিষয়টা গ্রহণ করে নিয়েছে, তাতে মনে করা হচ্ছে, কিছুদিনের মধ্যেই সুশান্ত ষিঙ্গ রাজ্পুতের রহস্য মৃত্যুর তদন্ত করতে নেমে পড়বে সিবিআই।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages