প্রয়াত হলেন ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রয়াত হলেন ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প

Share This

প্রয়াত হলেন ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প

আজ খবর (বাংলা), ওয়াশিংটন ডি সি, মার্কিন যুক্তরাষ্ট্র, ১৬/০৮/২০২০ : প্রয়াত হলেন মার্কিন যুক্তরাষ্ট্রর প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প। আজ আমেরিকার একটি হাসপাতালে তিনি মারা যান।

ডোনাল্ড ট্রাম্পের চার ভাই বোনের মধ্যে রবার্ট ছিলেন ডোনাল্ড ট্রাম্পের অত্যন্ত স্নেহভাজন। ১৯৪৮ সালে জন্মেছিলেন তিনি। অসুস্থ হয়ে গত  জুন মাস থেকেই রবার্ট হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু তাঁর অসুস্থতার কারন প্রকাশ করে নি হাসপাতাল। আজ প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সাপ্তাহান্তিক ছুটির জন্যে ওয়াশিংটন থেকে নিউ জার্সি যাচ্ছিলেন, তখনই খবর পেয়ে শেষ মুহূর্তের সিদ্ধান্তে ডোনাল্ড ট্রাম্প পৌঁছে গিয়েছিলেন নিউ ইয়ার্কের ম্যানহাটনের হাসপাতালে ভাইকে শেষ বারের মত  দেখার জন্যে। 

ব্যাথাতুর হৃদয়ে ডোনাল্ড ট্রাম্প বলেন, "অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে আমি বলছি, আমার ভাই রবার্ট এই পৃথিবী থেকে চলে গিয়েছে। আমি আমার খুব ভাল ভাইটাকে আজ হারিয়ে ফেলেছি। ও শুধুই আমার ভাই ছিল না, ও আমার সবচেয়ে কাছের বন্ধুও ছিল। আজ থেকে  ওকে আমি খুব মিস করব। রবার্ট যেখানেই থাকো ভালো থেকো, তবে তোমার সাথে নিয়শ্চই আমার আবার দেখা হবে অন্য কোথাও। Rest In Peace."

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages