"সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু নিয়ে রাজনীতি করা ঠিক নয়", বললেন উদ্ভব ঠাকরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"সুশান্ত সিং রাজপুতের রহস্যমৃত্যু নিয়ে রাজনীতি করা ঠিক নয়", বললেন উদ্ভব ঠাকরে

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ০১/০৮/২০২০ : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যু নিয়ে যখন মুম্বই পুলিশ ও বিহার পুলিশের মধ্যে দড়ি টানাটানি শুরু হয়েছে, তখন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে মুম্বই পুলিশের হয়ে ব্যাট করতে নামলেন তদন্ত ময়দানে।
আজ এক বিবৃতিতে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব থাকরে বলেন, "অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুর তদন্ত করছে মুম্বই পুলিশ। আমি মনে করি এই ব্যাপারে মুম্বই পুলিশ যথেষ্ট তৎপর হয়ে কাজ করছে আর তারা যথেষ্ট পারদর্শী এই ধরনের ঘটনার তদন্ত করার ক্ষেত্রে। অনেকেই দেখছি মুম্বই পুলিশ এবং বিহার পুলিশের  মধ্যে একটা দ্বন্দ তৈরি করে দিচ্ছেন। যেটা ঠিক নয়. মুম্বই পুলিশ যথেষ্ট  তৎপরতার সাথেই তদন্ত করছে। এর মধ্যে কোনো রকম রাজনীতি আনা উচিত নয়. মাহারাষ্ট্র এবং বিহারের মধ্যে কোনো রকম দ্বন্দ আনা উচিত নয়।"
মহারাষ্ট্র সরকার ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যু নিয়ে একটি ক্যাভিয়েট দাখিল করেছে। ইতিমধ্যে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগকে চ্যালেঞ্জ জানিয়ে শীর্ষ আদালতে আবেদন জানিয়য়েছেন, যদিও সুশান্তের পরিবারের তরফ থেকে বিহারের পাটনায় দায়ের করা এফআইআরকে সেই চ্যালেঞ্জ মামলার সাথে সংযুক্তির জন্যে আলাদা করে ক্যাভিয়েট দাখিল করা হয়েছে। 
এদিকে মুম্বইয়ে গিয়ে রিয়া চক্রবর্তীর কোনো খোঁজ পায় নি বিহার পুলিস। বলা হচ্ছে তিনি নিরুদ্দেশ। অভিযোগ উঠেছিল মুম্বই পুলিশই  তাঁকে আড়াল করার চেষ্টা করছে। মৃত্যুর প্রায় দেড় মাস পরেও বিভিন্ন সংবাদ মাধ্যমে সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যু নিয়ে চর্চা চলছে। অভিযোগ উঠেছে, মুম্বইয়ের শাসক দল অপরাধীদের আড়াল করার চেষ্টা করছে। শুধুমাত্র এই কারণেই আজ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে শেষ পর্যন্ত বিবৃতি জারি করতে হল বলে মনে করা হচ্ছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages