2 বছরের শিশুকে খুন করে আলমারিতে লুকিয়ে রাখল জেঠিমা (ভিডিও) - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


2 বছরের শিশুকে খুন করে আলমারিতে লুকিয়ে রাখল জেঠিমা (ভিডিও)

Share This

2 বছরের শিশুকে খুন করে আলমারিতে লুকিয়ে রাখল জেঠিমা (ভিডিও)

আজ খবর (বাংলা), বোলপুর, বীরভূম, পশ্চিমবঙ্গ, 08/08/2020:  আজ এক মর্মান্তিক শিশু মৃত্যুর ঘটনা সামনে এল। পারিবারিক কলহের জেরে দুই বছরের এক শিশুকে হত্যা করে আলমারিতে লুকিয়ে রাখল শিশুটির জেঠিমা। ঘটনাটি ঘটেছে বীরভূমের বোলপুর থানার অন্তর্গত কাশিপুর গ্রামে।

গতকাল দুপুর থেকেই খুঁজে পাওয়া যাচ্ছিল না দুই বছরের ছোট্ট আকিব খাঁকে। তার খোঁজে আশেপাশের বিভিন্ন জায়গায় খুঁজে দেখা হলেও তার খোঁজ পাওয়া যায় নি।  এরপর পরিবারের লোকেরা বোলপুর থানায় একটি মিসিং ডায়রি করেন। 

বিকেলের দিকে বাড়ির পাশের পুকুরে ডুবুরি নামিয়ে তল্লাশি করা হয়। কিন্তু সেখানেও কন খোঁজ পাওয়া যায় নি ছোট্ট আকিবের। এর মধ্যেই সন্ধ্যা হয়ে গেলেও পাড়া প্রতিবেশীরা খোঁজ চালাতে থাকেন। এমন সময় সন্দেহের বশেই শিশুটির জেঠিমার ঘরে তল্লাশি চালানো হয়। এরপরেই একটি আলমারি থেকে বেশ কয়েকটি চাদর জড়ানো অবস্থায় আকিবের নিথর দেহ উদ্ধার করা হয়। 

এরপর উত্তেজিত পাড়া প্রতিবেশীরা ঐ মহিলার বাড়ি ঘিরে ফেলে। বোলপুর থানার এসডিপিওর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী গিয়ে ঐ মহিলাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। গতা ঘটনাটির তদন্ত শুরু করেছে পুলিশ। শিশুটির বাবা জানিয়েছেন, গতকাল সকালে ঐ মহিলার সাথে তাঁদের পারিবারিক বিবাদ ও অশান্তি হয়েছিল। তার জেরেই তাঁদের ফুটফুটে সন্তানকে হত্যা করা হল। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages