নিখোঁজ থাকা চার অভিযাত্রিকে উদ্ধার করল SDRF - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নিখোঁজ থাকা চার অভিযাত্রিকে উদ্ধার করল SDRF

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), রুদ্রপ্রয়াগ, উত্তরাখন্ড, ১৭/০৭/২০২০ : পাহাড়ে অভিযানে গিয়ে হারিয়ে যাওয়া চার অভিযাত্রিকে সুস্থ শরীরে উদ্ধার করে নিয়ে এল উত্তরখন্ডের স্টেট্ ডিজাস্টার রেস্পন্স ফোর্স (SDRF).
উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর দপ্তর থেকে জানানো হয়েছে, উত্তরখন্ডের চার অভিযাত্রী দেরাদুন এবং নৈনিতাল থেকে ট্রেকিং করতে বেরিয়েছিলেন। এই অভিযাত্রীরা কেদার নাথ  মন্দির থেকে বাসুকি তালের দিকে ট্রেক করতে গিয়েছিলেন। এঁদের মূল গন্তব্য ছিল ত্রিযুগ নারায়ণ। কিন্তু মাঝখানে এঁরা পথ হারিয়ে ফেলেন। এঁদের সাথে কোনোভাবেই যোগাযোগ করা যাচ্ছিল না। গত কয়েকদিন ধরে এঁদের কোনো খোঁজই  পাওয়ায় যাচ্ছিল না।  
গতকাল SDRF-এর একটি দল এই চার অভিযাত্রিকে উদ্ধার করে। এঁদেরকে খুঁজে  পাওয়া যায় তোশি গ্রামের কাছে। SDRF জানিয়েছে এই চার অভিযাত্রী এখন সম্পূর্ণ সুস্থ অবস্থায় রয়েছেন , এবং এঁরা এখন রয়েছেন তোশি গ্রামেই। দুই এক দিনের মধ্যেই এঁরা নিজেদের বাড়ি ফিরে আসবেন। যে চার অভিযাত্রী নিখোঁজ হয়ে গিয়েছিলেন তাঁরা হলেন হিমাংশু গুরুং, হর্ষ ভান্ডারী, মোহিত ভাট এবং জগদীশ বিস্ট। এঁরা প্রত্যেকেই উত্তরাখন্ড রাজ্যেরই বাসিন্দা। এঁদের সাথে কোনো গাইড ছিল না বলে জানা গিয়েছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages