পাকিস্তানের গোলাগুলিতে ১৫ আফগান গ্রামবাসীর মৃত্যু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তানের গোলাগুলিতে ১৫ আফগান গ্রামবাসীর মৃত্যু

Share This
আন্তর্জাতিক
স্পিন বোল্ডক-চমন গেট 

আজ খবর (বাংলা), কাবুল, আফগানিস্তান, ৩১/০৭/২০২০ : পাকিস্তানের ছোঁড়া রকেটে আফগানিস্তানের অন্তত ১৫ জন সাধারণ মানুষের মৃত্যু হয়েছে। আহত ৭০এরও বেশি।  
আফগানিস্তানের স্পিন বোল্ডক জেলায় পাক-আফগান সীমান্তে গত বৃহস্পতিবার সকাল থেকেই পাকিস্তানের সাথে আফগানিস্তানের সেনাদের মধ্যে সংঘাত শুরু হয়ে গিয়েছিল, যা গভীর রাত পর্যন্ত চলেছিল। গভীর রাতেই হঠাৎ করে পাকিস্তানের সেনা একের পর এক রকেট ছুঁড়তে শুরু করে দিয়েছিল। সেই রকেটগুলি এসে আছড়ে পড়েছিল গ্রামের বাড়িগুলিতে। পাকিস্তানের এই আক্রমনে এখনো পর্যন্ত আফগানিস্তানের ১৫ গ্রামবাসীর মৃত্যু হয়েছে এবং আহত হয়েছেন ৭০এরও বেশি মানুষ, বলে জানিয়েছে সংবাদ সংস্থা স্পুটনিক।
৭০ জন আহতদের মধ্যে ২৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদেরকে কান্দাহারের হাসপাতালে পাঠানো হয়েছে।  গত বৃহষ্পতিবার সকালে সংঘাতের সূত্রপাত হয়েছিল আফগানিস্তানের স্পিন বোল্ডক-চমন সীমান্ত গেটে। গোলাগুলি চললেও আফগানিস্তান বা পাকিস্তানের সেনাবাহিনীর কেউ জখম হননি বলে জানতে পারা  গিয়েছে।  ক্ষতিগ্রস্ত হয়েছেন শুধুমাত্র সীমান্তে থাকা গ্রামবাসীরাই। এই মুহূর্তে গোলাগুলি না চললেও দুই পক্ষই এই সীমান্তে আরও বেশি করে সেনা নিয়োগ করেছে। সেইসাথে দুপক্ষই ফের আক্রমণের পরিকল্পনা শুরু করেছে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages