জম্মু ও কাশ্মীরে খরস্রোতা নদীতে তলিয়ে গেল গাড়ি, মৃত ১, নিখোঁজ ৪ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জম্মু ও কাশ্মীরে খরস্রোতা নদীতে তলিয়ে গেল গাড়ি, মৃত ১, নিখোঁজ ৪

Share This
দেশের খবর

আজ খবর ( বাংলা), উধমপুর, জম্মু ও কাশ্মীর, ২৩/০৭/২০২০ : খরস্রোতা নদীতে গাড়ি সমেত পড়ে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল একজনের, গাড়িতে থাকা পরিবারের বাকি চার সদস্যের কোনো খোঁজ পাওয়া যায় নি। 
মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের উধমপুরের কাগোতে নালা নদীতে। রামনগর থানার সাব ডিভিশনাল পুলিস অফিসার জি আর ভরদ্বাজ বলেছেন, "আমাদের কাছে খবর আসে, মোহন লাল নামে একজন তাঁর পরিবারের চার সদস্যকে নিয়ে গাড়িতে চেপে চেনানির উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। প্রচন্ড বৃষ্টি পড়ছিল। এই পরিবারটি চেনানিতে না পৌঁছানোয় তাঁদের আত্মীয়রা পুলিশে খবর দিয়েছিলেন। এদিকে স্থানীয় লোকেরা খবর দিয়েছিল খরস্রোতা কাগোতে নালা নদী থেকে একজনের মৃতদেহ পাওয়া গিয়েছে।" 
পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। তারপর একজনের  মৃতদেহ উদ্ধার করে।  উদ্ধার হয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিও। কিন্তু পরিবারের বাকি চারজনের কোনো খোঁজ এখনো পর্যন্ত পায় নি পুলিশ। এই মুহূর্তে ঐ অঞ্চলে প্রচন্ড বৃষ্টি চলছে। কাগোতে নালা নদীর জলের গভীরতা এখন ২০ ফুটেরও বেশি। পাহাড়ের রাস্তার ওপর দিয়েই দ্রুতবেগে বয়ে চলেছে বৃষ্টির জলের স্রোত। ব্যাপক দুর্যোগ চলছে সেখানে। সেই কারণেই উদ্ধারকাজ চালানো যাচ্ছে না। তবে আবহাওয়ার একটু উন্নতি হলেই ফের বাকিদের খোঁজে তল্লাশি চালাবে পুলিশ।

সৌজন্যে : ANI
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages