উত্তর প্রদেশে পুলিশের এনকাউন্টারে খতম আরও এক দাগী অপরাধী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তর প্রদেশে পুলিশের এনকাউন্টারে খতম আরও এক দাগী অপরাধী

Share This
দেশের খবর
পান্না যাদব 

আজ খবর (বাংলা), বাহারাইচ, উত্তর প্রদেশ, ১০/০৯/২০২০ : ফের এক কুখ্যাত অপরাধীকে আজ এনকাউন্টারে খতম করল উত্তর প্রদেশ পুলিশ। কুখ্যাত অপরাধীদের খোঁজে রাজ্য জুড়েই চলছে তল্লাশি অভিযান। উত্তর প্রদেশ পুলিশের এই অভিযান মনে করিয়ে দিচ্ছে 'গঙ্গাজল' সিনেমাটিকে। 
উত্তর প্রদেশের পুলিশ সুপার বিপিন মিশ্র জানিয়েছেন, "গোরক্ষপুরের কুখ্যাত অপরাধী পান্না যাদবকে আজ এনকাউন্টার নিকেশ করেছে উত্তর প্রদেশ পুলিশ। যদিও ঘটনাটি ঘটেছিল গতকাল গভীর রাতে। উত্তর প্রদেশের আহিরনপুরওয়ার হারদি এলাকায় পান্না যাদবকে সামনাসামনি পেয়ে যায় উত্তর প্রদেশের পুলিশ। পান্না যাদবকে আত্মসমর্পন করতে বলা হলে সে পালাতে থাকে, তখন তাকে গুলি করা হয়।  তার পরেও সে পালিয়ে গিয়ে জখম অবস্থাতেই একটি হাসপাতালে আশ্রয় নেয়। সেখানেই আজ ভোরে তার মৃত্যু হয়েছে।"
বহু অপরাধের সাথে যুক্ত ছিল এই পান্না যাদব। মোট তিন ডজনেরও বেশি মামলা ঝুলছিল তার নামে। সে পলাতক ছিল এবং তার মাথার দাম ৫০ হাজার টাকা ঘোষণা করা হয়েছিল। গতকাল রাতে তল্লাশি অভিযান চালানোর সময় হঠাৎ করেই সে পুলিশের (STF) সামনে পরে যায়। এরপরেই এনকাউন্টারে তাকে গুলি করে জখম করা হয়েছিল। হাসপাতালে আজ তার মৃত্যু হয়েছে। এই নিয়ে আজ ভোরে উত্তর প্রদেশের দুই দাগী অপরাধী খতম হয়ে গেল। প্রথমে বিকাশ দুবে এবং তারপর পান্না যাদব। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দ্রুত এই অপরাধীদের ধরার কথা বলেছিলেন উত্তর প্রদেশের পুলিশ অধিকর্তাদের। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages