আগামী মাস থেকে দেশ জুড়ে শুরু হতে চলেছে 'আনলক ৩' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামী মাস থেকে দেশ জুড়ে শুরু হতে চলেছে 'আনলক ৩'

Share This
 দেশের খবর

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৯/০৭/২০২০ : আগামী মাস থেকে দেশ জুড়ে শুরু হতে চলেছে আনলক ৩, আজ স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে জানানো হল নতুন ঘোষণা।
এতদিন অর্থাৎ 'আনলক ২' পর্যন্ত যে নাইট কার্ফু জারি করা ছিল, 'আনলক ৩' তে সেই নাইট কার্ফু তুলে নেওয়া হয়েছে। অর্থাৎ  এখন আর রাতে কোনো কার্ফু জারি করা থাকছে না। এবার জিম ও যোগাভ্যাস কেন্দ্রগুলিও খুলে দেওয়া হচ্ছে, তবে সেগুলি খুলবে আগামী মাসের  ৫ তারিখ থেকে। আনলক ৩-এ বন্ধ থাকছে সমস্ত স্কুল কলেজ, সিনেমা হল বিনোদন কেন্দ্র  এবং মেট্রো রেল।
কেন্দ্র সরকারের তরফ থেকে জানানো হয়েছে, দেশের কন্টেইনমেন্ট জোনগুলিতে অত্যাবশ্যকীয় পণ্য ছাড়া কিছুই খোলা থাকবে  না। সেখানে কঠোরভাবে লক ডাউন মেনে চলতে হবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।
'আনলক ৩'তে স্কুল কলেজ এবং কোচিং সেন্টারগুলি বন্ধই থাকছে ৩১শে আগস্ট পর্যন্ত। স্বরাষ্ট্র দপ্তরের নতুন নির্দেশিকায় বলা হয়েছে, 'আনলক ৩'তে বন্ধ থাকছে মেট্রো রেল, সিনেমা হল , থিয়েটার, সুইমিং পুল, বিনোদন পার্ক, বার, অডিটোরিয়াম। সামাজিক / রাজনৈতিক / খেলা / বিনোদন / সাংস্কৃতিক / সাম্প্রদায়িক বা অন্য কোনো রকম কারণে সমবেত হওয়া নিষিদ্ধ করা হয়েছে। এগুলি কবে খোলা হবে তা স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে এখনো জানানো হয় নি। আগামী দিনে পরিস্থিতি বুঝে এগুলির জন্যে আলাদা আলাদাভাবে সিদ্ধান্ত নেওয়া হতে পারে।
পশ্চিমবঙ্গে আগামী মাসে সাতদিন নির্দিষ্ট করা হয়েছে সম্পূর্ণ লক ডাউনের জন্যে। যেখানে যেখানে স্থানীয় প্রশাসন আলাদা করে লক ডাউন ঘোষণা করেছে এবং গোটা রাজ্যে আগামী মাসে যে সাতদিন লক ডাউন ঘোষণা করেছে রাজ্য সরকার, সেই দিনগুলোতে কাঠোরভাবেই লক ডাউন মেনে চলতে হবে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages