আমরা বংশীধারী কৃষ্ণের যেমন পুজো করি আবার সুদর্শন চক্রধারী কৃষ্ণের পূজাও করি : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমরা বংশীধারী কৃষ্ণের যেমন পুজো করি আবার সুদর্শন চক্রধারী কৃষ্ণের পূজাও করি : মোদী

Share This
দেশের খবর

আজ খবর (বাংলা), নিমু  পোস্ট, লাদাখ, ০৩/০৭/২০২০ :  আজ  লাদাখে  সেনাবাহিনীর জওয়ানদের সাথে সাক্ষাৎ করে নাম না করেই  চীনকে কড়া বার্তা দিলেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 
প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী আজ লাদাখ থেকে বলেন, "আগ্রাসনের যুগ এখন চলে  গিয়েছে, এখন উন্নয়নের যুগ এসেছে। ইতিহাস সাক্ষী আছে, যারাই আগ্রাসনের নীতি নিয়েছিল, তারাই হয় চিরতরে মুছে গিয়েছে, না হলে পিছিয়ে যেতে বাধ্য হয়েছে।" ভারত -চীন সীমান্ত সংঘাতের আবহে আজ সকালে হঠাৎ করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পৌঁছে গিয়েছিলেন লাদাখের  ১১০০০ ফুট উচ্চতার নিমু পোস্টে। সেখানে গিয়ে সীমান্তে মোতায়েন জওয়ানদের সাথে তিনি যেমন দেখা করেন, তেমন গ্যালওয়ান  ঘাঁটিতে চীনা সেনাদের সাথে সংঘাতে জড়িয়ে পড়া আহত জওয়ানদেরকে দেখতে সেনা হাসপাতালেও  চলে যান প্রধান মন্ত্রী।
তিনি আজ বলেছেন, "লাদাখ হল আমাদের দেশের মাথার মুকুট। দেশের ১৩০ কোটি মানুষের গর্বের প্রতীক এই লাদাখ। এই সেই লাদাখ, যেখানকার ভূমিপুত্রেরা দেশের জন্যে সর্বোচ্য আত্মত্যাগের জন্যে সবসময়  প্রস্তুত থাকেন।এখানকার মানুষ এর আগে এই এলাকায় সবরকম বিচ্ছিন্নতাবাদকে প্রত্যাখ্যান করেছে। আমরা ভারতীয়রা বংশীধারী  কৃষ্ণের যেমন পুজো করি আবার সুদর্শন চক্রধারী কৃষ্ণের পূজাও করি; আমরা শান্তি চাই, কিন্তু সেই শান্তি কামনাকে কেউ যেন আমাদের দুর্বলতা বলে মনে না করে। শান্তির জন্যেই হোক বা যুদ্ধের জন্যেই হোক ভারতীয় সেনাবাহিনী গোটা বিশ্বে বীরত্ব এবং কৃতিত্বের অবদান রেখে এসেছে চিরকাল। সম্প্রতি আমাদের বীর জওয়ানরা গ্যালওয়ান উপত্যকায় যে কৃতিত্বের নমুনা দেখিয়েছে, তা গোটা বিশ্বকে ইতিবাচক বার্তা দিয়েছে।"
নরেন্দ্র মোদী আজ সেনাবাহিনীর জওয়ানদের উচ্ছসিত প্রশংসা করার মাধ্যমে যেমন সেনা জওয়ানদের মনোবল চাঙ্গা করে এলেন, ঠিক তেমনই চীনের উদ্দেশ্যে একটা কড়া বার্তাও দিয়ে এলেন। সীমান্ত সমস্যা নিয়েই আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিদেশ মন্ত্রী এস জয়শঙ্কর এবং স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সাথে একটি উচ্চ পর্যায়ের বৈঠক করবেন বলে জানা গিয়েছে। সেই বৈঠকে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও হয়ত যোগদান করতে পারেন।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages