গাজিয়াবাদে সাংবাদিক হত্যা, মৃতদেহ নিতে অস্বীকার পরিবারের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গাজিয়াবাদে সাংবাদিক হত্যা, মৃতদেহ নিতে অস্বীকার পরিবারের

Share This
 দেশের খবর
সাংবাদিক বিক্রম জোশি 

আজ খবর (বাংলা), গাজিয়াবাদ, উত্তর প্রদেশ, ২২/০৭/২০২০ : শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হার মানলেন উত্তর প্রদেশের গাজিয়াবাদের গুলিবিদ্ধ সাংবাদিক। গত সোমবার কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী তাঁর মাথায় গুলি করে পালিয়ে গিয়েছিল। আজ তাঁর মৃত্যু হয়েছে।
একটি হিন্দি দৈনিক সংবাদপত্রের সাংবাদিক ছিলেন বিক্রম জোশি। কিছুদিন ধরেই তাঁর এক ভাইঝিকে কয়েকজন দুষ্কৃতী উত্যক্ত করছিল। এই বিষয়টিতে প্রাতিবাদ করেছিলেন বিক্রম এবং পুলিশে অভিযোগও জানিয়েছিলেন। গত সোমবার রাত্রে যখন তাঁর দুই শিশু সন্তানকে নিয়ে বিক্রম রাত্রি সাড়ে দশটা নাগাদ নিজের বাড়ি ফিরছিলেন, তখন তাঁর বাড়ির কাছেই কয়েকজন দুষ্কৃতী তাঁকে খুব কাছ থেকে গুলি করে। বিক্রমের মাথায় গুলি লাগে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। আজ তাঁর মৃত্যু হয়।
চিকিৎসারত ডাক্তাররা জানিয়েছেন, "বিক্রমের মাথায় গুলি লেগেছিল। মাথার মধ্যে শিরা ও উপশিরাগুলি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। বিভিন্ন উপায়ে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। কিন্তু আজ তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।"  এই ঘটনায় কর্তব্যে অবহেলা করার জন্যে এখনো পর্যন্ত থানার অফিসার ইন চার্জকে সাসপেন্ড করা হয়েছে ও তাঁর  বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করা হচ্ছে। এই ঘটনায় এখনো পর্যন্ত মোট ৯ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হচ্ছে মূল দুষ্কৃতীদের ধরার জন্যে। মূল দুষ্কৃতীরা এখনো অধরা রয়েছে। 
প্রয়াত সাংবাদিক বিক্রম জোশির ভাইপো আশিস জানিয়েছেন, "কয়েকদিন ধরেই আমার বোনকে উত্যক্ত করে যাচ্ছিল কামাল উদ্দিনের ছেলে। আজ আমার বোনের জন্মদিন ছিল, সেই উপলক্ষেই আমার কাকা বাড়িতে ফিরছিলেন। সেই সময় কামাল উদ্দিনের ছেলে এবং তার দলবল আমার কাকাকে খুব কাছে থেকে মাথায় গুলি করেছিল। যতক্ষণ না কাকার হত্যাকারীরা ধরা পড়ছে, ততক্ষণ আমাদের পরিবার কাকার মৃতদেহ গ্রহণ করতে অস্বীকার করেছে। আমরা চাইছি যত দ্রুত সম্ভব আমার কাকার হত্যাকারীরা ধরা পড়ুক।"
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages